বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৭ শাওয়াল ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

বৈরি আবহাওয়া উপেক্ষা করে ডুমুরিয়ায় বিএনপির সমাবেশ স্থলে আসছেন নেতা কর্মীরা

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ১২ জানুয়ারি, ২০২২, ১২:০০ পিএম

সকাল থেকেই খুলনার আকাশ মেঘলা। মাঝে মাঝে গুঁড়ি গুঁড়ি বৃষ্টি। কনকনে শীত। বৈরি আবহাওয়াকে উপেক্ষা করে খুলনার ডুমুরিয়ার স্বাধীনতা স্মৃতিসৌধ চত্বরে বিএনপির গণসমাবেশে দলে দলে আসছেন নেতা কর্মীরা। দুপুরে গণসমাবেশ অনুষ্ঠিত হবে। প্রশাসন লিখিত অনুমতি না দিলেও মধ্যরাতে মৌখিতভাবে সমাবেশ করার অনুমতি দিয়েছেন বলে জানিয়েছেন খুলনা বিএনপির শীর্ষ নেতারা।

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও বিদেশে সুচিকিৎসার দাবিতে গণ সমাবেশ ডেকেছে খুলনা জেলা বিএনপি। গণসমাবেশে বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, চেয়ারপারসনের উপদেষ্টা মশিউর রহমান ও খুলনা মহানগর বিএনপির আহ্বায়ক শফিকুল আলম মনা, জেলা আহবায়ক আমীর এজাজ খানসহ স্থানীয় পর্যায়ে দলের সিনিয়র নেতাদের উপস্থিত থাকার কথা রয়েছে।

সমাবেশ স্থল থেকে বিএনপি নেতা খান তাজ জানান, সমাবেশের সব প্রস্তুতি নেয়া হয়েছে। সকাল থেকে নেতা কর্মীরা আসছেন। দুপুর নাগাদ সমাবেশস্থল জনসমুদ্রে পরিণত হবে।

খুলনা জেলা বিএনপির আহবায়ক আমির এজাজ খান জানিয়েছেন, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার জন্য বিদেশে পাঠানোর দাবিতে খুলনার ডুমুরিয়া উপজেলার স্বাধীনতা চত্বরে গণসমাবেশ অনুষ্ঠিত হবে। অতীতে কোনো স্বৈরশাসক জনগণের বিপক্ষে অবস্থান নিয়ে টিকতে পারেনি। এ সরকারও পারবে না। সরকারের পতনের ঘন্টা বাজছে। ডুমুরিয়ার সমাবেশে লক্ষাধিক মানুষ সমবেত হবেন। এই সমাবেশ থেকে সরকার পতনের আরো কঠোর আন্দোলনের ডাক দেয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন