বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০৫ মাঘ ১৪২৮, ১৫ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

৫ বাংলাদেশিকে তুলে নিয়ে বেধড়ক পেটালো বিএসএফ

কমলগঞ্জ (মৌলভীবাজার) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ জানুয়ারি, ২০২২, ১২:০২ এএম

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার আদমপুর ইউনিয়নের উপজেলা পাহাড়ি সীমান্ত এলাকায় ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী (বিএসএফ) ৫ বাংলাদেশিকে তুলে নিয়ে নির্মমভাবে পিটিয়ে আহত করেছে। তাদেরকে পিটিয়ে বাংলাদেশের সীমান্তের পাশে রেখে যায়। পরে তাদের উদ্ধার করে স্থানীয় এলাকাবাসী। গত মঙ্গলবার বিকেলে এ ঘটনাটি ঘটে। বিএসএফের হাতে নির্মমভাবে নির্যাতনের শিকার হন জয় আদমপুর ইউনিয়নের আধকানি গ্রামের নজির মিয়া, আহাদ মিয়া, আলিক মিয়া, হাবিব মিয়া ও আফজাল মিয়া।
পূর্ব কাঁঠালকান্দি গ্রামের মধুচাষী আজাদ মিয়া জানান, গত মঙ্গলবার বিকাল ৩টার দিকে আদমপুরের উপজেলা বাজারের ত্রিপুরা সীমান্তবর্তী পাহাড়ি এলাকা থেকে বিএসএফ সদস্যরা এ গ্রামের ৫ বাংলাদেশিকে তুলে নিয়ে বেধড়ক ভাবে পিটিয়ে আহত করে। ওইদিন সন্ধ্যায় আবার তাদেরকে বাংলাদেশের নো-ম্যান্স ল্যান্ড এলাকায় আহত অবস্থায় ফেলে যায়। তাদের পরিবার সদস্যরা ও গ্রামবাসীরা রাতে ৫ জনকে আহতাবস্থায় উদ্ধার করে স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা সেবা দেয়। তিনি আরো বলেন, আহতদের মাঝে আফজাল ও নজিরের অবস্থা আশঙ্কাজনক।
অন্যদিকে, গতকাল সকালে আবারো ইসলামপুর ইউনিয়নের সীমান্ত এলাকা থেকে ওয়াশিম, সাজু, মোস্তাকিম, আফরোজ. ময়নুল, হারুন, শফিক ও আরিফ নামের ৮ বাংলাদেশিকে বিএসএফ সদস্যরা তুলে নিয়ে যায়। তাদের প্রত্যেকের বাড়ি ইসলামপুর ইউনিয়নের পূর্ব কাঁঠালকান্দি গ্রামে বলে জানা যায়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন