শুক্রবার, ১৯ আগস্ট ২০২২, ০৪ ভাদ্র ১৪২৯, ২০ মুহাররম ১৪৪৪

সারা বাংলার খবর

ফেনীতে ছিনতাই হওয়া ৪ লক্ষ টাকাসহ ৭ ডাকাত গ্রেফতার

ফেনী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ জানুয়ারি, ২০২২, ৭:১২ পিএম

ফেনী শহরের তাকিয়া রোডে জেলা আওয়ামী লীগ নেতার ব্যবসায়িক প্রতিষ্ঠান সম্রাট মেজর ফ্লাওয়ারস মিলের ছিনতাই হওয়া টাকাসহ সাত ডাকাতকে গ্রেফতার করেছে ফেনী জেলা পুলিশ।

আজ শুক্রবার ফেনী পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে ফেনীর অতিরিক্ত পুলিশ সুপার বদরুল আলম মোল্লা এই তথ্য জানান। এ সময় উপস্থিত ছিলেন ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নিজাম উদ্দিন।

পুলিশ জানায়, গত ৬ জানুয়ারি সন্ধ্যায় ফেনীর সম্রাট ফ্লাওয়ার মিলের ১৪ লাখ টাকা নিয়ে মিলের কর্মচারী মো. জসিম ও মিন্টু কুমার তাদের প্রতিষ্ঠানে ফিরছিলেন। পথে শহরের তাকিয়া রোডে তাদের দুজনকে এলোপাতাড়ি কুপিয়ে মারাত্মক আহত করে তাদের সঙ্গে থাকা টাকা ছিনিয়ে নিয়ে যায় ডাকাতরা। এ ঘটনায় মিলের ম্যানেজার জসিম উদ্দিন বাদী হয়ে ফেনী মডেল থানায় মামলা করেন। পরে ছিনতাইয়ের ঘটনায় পুলিশের কয়েকটি দক্ষ ও চৌকস টিম নিবিড়ভাবে কাজ শুরু করে।পুলিশের ওই টিম ক্রমাগত ভাবে ঢাকা, কক্সবাজার, লক্ষীপুর জেলার বিভিন্ন স্থানে অভিযান পরিচলনা করে দেলোয়ার হোসেন বাবু (২০),সুমন সিকদার (২১),মোঃ সাকিব খান (২০), মোঃ রনি (২১), মোঃ শিপন (২২), ওমর ফারুক আরমান (২০)ও আল আমিনকে আটক করে। এ সময় তাদের হেফাজতে থাকা ৪,২৮,৫০০ টাকা ও ৩ টি মোবাইল ফোন উদ্ধার করে পুলিশ। তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে বাকি টাকা উদ্ধারে পুলিশ মাঠে কাজ করছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন