শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

৩০ লাখ টাকার তক্ষকসহ এক ব্যবসায়ী গ্রেফতার

শেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ জানুয়ারি, ২০২২, ১২:০২ এএম

শেরপুরের নালিতাবাড়ী উপজেলায় অভিযান চালিয়ে ১টি জীবিত তক্ষকসহ মো. সাইদুল ইসলাম (৩৫) নামের জনকে গ্রেফতার করা হয়েছে। গত বৃহস্পতিবার সন্ধায় উপজেলার নন্নী ইউনিয়নের উত্তর বন (কর্নাডুরী) গ্রামে অভিযান চালায় র‌্যাব-১৪ (জামালপুর-শেরপুর)।

গ্রেফতারকৃত হচ্ছে তক্ষক ব্যবসায়ী নালিতাবাড়ী উপজেলার সমরচোরা গ্রামের মৃত আবু বক্করের ছেলে মো. সাইদুল ইসলাম (৩৫)। জামালপুর র‌্যাব-১৪, সিপিসি-১, ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার মৃনাল কান্তি সাহা জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৪, বৃহস্পতিবার সন্ধায় দিকে নালিতাবাড়ী উপজেলার নন্নী ইউনিয়নের উত্তর বন (কর্নাডুরী) গ্রামে অভিযান চালায়। ওইসময় ১টি তক্ষকসহ অবৈধ তক্ষক ব্যবসায়ী সাইদুল ইসলামকে হাতেনাতে আটক করা হয়। গ্রেফতারকৃত আসামীর সাইদুল ইসলামের কাছ থেকে ১টি বন্য প্রাণী জীবিত তক্ষক, ১টি মোবাইল সেট এবং নগদ ৯০০ টাকা উদ্ধার করা হয়। উদ্ধারকৃত তক্ষকের আনুমানিক মূল্য ৩০ লক্ষ টাকা।

গ্রেফতারকৃত আসামিকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে ও অনুসন্ধানের পর মৃনাল কান্তি সাহা বলেন, দীর্ঘদিন ধরে সে শেরপুরের বিভিন্ন স্থানে বন্যপ্রাণী তক্ষক ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। উক্ত বিষয়ে ধৃত আসামিদের বিরুদ্ধে নালিতাবাড়ী থানায় মামলা দায়ের করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন