রোববার, ২৩ জানুয়ারী ২০২২, ০৯ মাঘ ১৪২৮, ১৯ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

অভ্যন্তরীণ

কুষ্টিয়ায় কেএনবির প্রতিষ্ঠাবার্ষিকী

স্টাফ রিপোর্টার, কুষ্টিয়া থেকে | প্রকাশের সময় : ১৫ জানুয়ারি, ২০২২, ১২:০২ এএম

জমকালো আয়োজনের মধ্য দিয়ে কুষ্টিয়ায় কেএনবি এগ্রো ইন্ডাস্ট্রিজ লি.-এর ১০ম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বিশাল আকৃতির কেক কেটে পালিত হল ১০ম প্রতিষ্ঠাবার্ষিকী। সেই সাথে কেএনবির অঙ্গ প্রতিষ্ঠানের ফ্লাওয়ার মিলেরও উদ্বোধন করেন। গতকাল কেএনবির কর্ণধর ও ব্যবস্থাপনা পরিচালক কামরুজ্জামান নাসিরের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন কুষ্টিয়া সদর ৩ আসনের এমপি মাহবুব-উল-আলম হানিফ।

প্রধান অতিথি মাহবুব-উল আলম হানিফ বলেন, কুষ্টিয়া শহরের বটতৈল নামক স্থানে কেএনবি এগ্রো ইন্ডাস্ট্রিজ লিমিটেড প্রতিষ্ঠিত করে গত ১০ বছরে এই প্রতিষ্ঠানটি ইতোমধ্যে ৯০০ ব্যক্তির কর্মসংস্থান সৃষ্টি করেছে। প্রতিষ্ঠানের কর্ণধার কামরুজ্জামান নাসির কঠোর হাড়াভাঙ্গা পরিশ্রমের মাধ্যমে দেশের অর্থনীতিকে যেভাবে চাঙ্গা করে যাচ্ছেন ঠিক তেমনিভাবে কুষ্টিয়াতে আরো কর্মসংস্থান সৃষ্টি করবে বলে আমি আশা করি।

প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠানে বিশেষ অতিথি থেকে বক্তব্য প্রদান করেন, কুষ্টিয়ায়-১ আসনের এমপি আকম সরোয়ার জাহান বাদশা, কুষ্টিয়া-৪ আসনের এমপি সেলিম আলতাব জর্জ, কুষ্টিয়া জেলা আ.লীগের সাধারণ সম্পাদক আসগর আলী, সভাপতি আলহাজ সদর উদ্দিন খান, কেএনবির চেয়ারম্যান চামেলি জামান, কুষ্টিয়া সদর উপজেলার চেয়ারম্যান আতাউর রহমান আতা, মিরপুর উপজেলা চেয়ারম্যান কামারুল আরেফীনসহ কুষ্টিয়া জেলার সকল নেতৃবৃন্দসহ আমন্ত্রিত অতিথি ও প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন