বুধবার, ১৮ মে ২০২২, ০৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৬ শাওয়াল ১৪৪৩ হিজরী

অভ্যন্তরীণ

সুপারকে অপসারণ দাবি

তিতাসে মানববন্ধন

তিতাস (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ জানুয়ারি, ২০২২, ১২:০৫ এএম

কুমিল্লার তিতাস উপজেলার দুধঘাটা নুরে মোহাম্মদি (সা.) দাখিল মাদরাসার সুপার ইব্রাহিম খলিলের বিভিন্ন অনিয়ম ও দুর্নীতির কারণে অপসারণের দাবিতে মাদরাসার অবিভাভকবৃন্দ ও এলাকাবাসী মানববন্ধন করেছেন। গতকাল শনিবার বেলা এগারোটায় মাদরাসা সংলগ্ন সড়কে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। ঘণ্টাব্যাপী মানববন্ধন শেষে সুপার ইব্রাহিম খলিলের বিভিন্ন অনিয়ম তুলে ধরে বক্তব্য রাখেন সাবেক মেম্বার সাইদুল ইসলাম, মুক্তিযোদ্ধা আ. রশিদ, যুবলীগ নেতা রুহুল আমিন, ফারুক সরকার, মোহাম্মদ আনিছ মিয়া, মো. ফজল সরকার, সাবেক মেম্বার আবুল হোসেন, উনুস মিয়া, স্বজল সরকার, মোশারফ হোসেন, উক্ত মাদরাসার সাবেক অভিভাবক সদস্য হাজী সামসুল হক ও মো. শাহিন আলম প্রমুখ।
বক্তারা বলেন, মাদরাসার সুপার ইব্রাহিম খলিল একাধিক বাউচারে টাকা আত্মসাৎ, অবিভাবক ও শিক্ষার্থীদের সাথে খারাপ আচরণ, সাবেক সভাপতি দেলোয়ার হোসেনের নামে মিথ্যাচার করাসহ এবং প্রতিষ্ঠানের বিরুদ্ধে অবস্থান নিয়ে স্থানীয় কিছু দুষ্কৃতকারীদের সাথে আঁতাত করে মাদরাসাটি বন্ধ করার জন্য লিপ্ত রয়েছে। বক্তারা আরো বলেন, এই সুপার ইব্রাহিম খলিলের কারণে প্রতি বছরই শিক্ষার্থী কমে আসছে। স্বনামধন্য এই মাদরাসাটি টিকিয়ে রাখতে অবিলম্বে সুপার ইব্রাহিম খলিলকে অপসারণ করতে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি দাবি জানিয়েছেন।
এ বিষয়ে মাদরাসার প্রতিষ্ঠাতা মরহুম আবদুর রহমান সরকারের দ্বিতীয় ছেলে মাদরাসার সাবেক সভাপতি আলহাজ দেলোয়ার হোসেন বলেন, আমি দায়িত্বে থাকাকালিন সময়ে সুপারের অনেক অনিয়ম ও দুর্নীতি ধরা পরে তখন তিনি অসুস্থতার বান করে এক মাসের ছুটি নিয়ে যায়। তখন এটি রেজুলেশন করা হয়। এই সুপার ক্ষমা চেয়ে পার পেয়ে যায়। আজ ওনি আমার পিতার প্রতিষ্ঠিত মাদরাসাটি বন্ধ করার জন্য স্থানীয় কিছু কুচক্রী মহলের সাথে আঁতাত করেছে। আজ এলাকাবাসী সুপারের অপসারণের দাবিতে মানববন্ধন করেছে আমি এলাকাবাসীর সাথে একমত।
এ বিষয়ে সুপার ইব্রাহিম খলিল বলেন, আমি এখন এ বিষয়ে কিছু বলবো না, সময় হলে বলবো। মাদরাসার সহকারী শিক্ষক রফিকুল ইসলাম বলেন, সুপার সাহেব আমাদের সাথেও খারাপ আচরণ করেন, আমিও ওনার অপসারণ চাই।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন