বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

পাথরঘাটায় বিষপানে গৃহবধূর আত্মহত্যা

পাথরঘাটা (বরগুনা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ জানুয়ারি, ২০২২, ১২:০৬ এএম

বরগুনার পাথরঘাটায় পারিবারিক কলহের জের ধরে রাহিমা বেগম (৩৫) নামের ২ সন্তানের জননীর আত্মহত্যার খবর পাওয়া গেছে। গত বৃহস্পতিবার সকাল ৯টার দিকে পাশ্ববর্তী মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এর আগে সকাল ৬ টা থেকে ৭ টার মধ্যে কোন এক সময় সে বিষপান করেন। রাহিমা বেগম উপজেলার রায়হানপুর ইউনিয়নের মুচিঘাটা এলাকার আব্দুর রব মিয়ার মেয়ে ও একই এলাকার ইব্রাহিম মিয়ার স্ত্রী। ইমা আক্তার ও ইভা আক্তার নামের তাদের দু’জন কন্যা সন্তান রয়েছে।

রাহিমা বেগমের মামাতো ভাই রাশেদ মিয়া জানান, রাহিমা ও ইব্রাহীমের অভাবের সংসারে পারিবারিক কলহ লেগেই থাকতো। ধারণা করা হয়েছে সেই কলহের জের ধরে তাদের মধ্যে বাকবিতন্ডা হয়। সেই সূত্র ধরেই সে বিষ পান করেছে। পুলিশ লাশ ময়না তদন্তের জন্য নিয়ে গেছে। রিপোর্ট পেলে আসল ঘটনা জানতে পারবো।
পাথরঘাটা থানার ওসি মো. আবুল বাশার জানান, ঘটনার খবর পাওয়ার সাথে সাথে আমার অফিসার পাঠিয়েছিলাম। সে বিষপান করার পর তাকে তার স্বজনরা উদ্ধার করে পাশ্ববর্তী উপজেলা মঠবাড়িয়া নিয়ে গেলে সেখানেই মৃত্যু হয়। তাই ময়নাতদন্ত সেখান করা হবে। তবে আমাদের কাছে এখন পর্যন্ত অভিযোগ আসেনি। লিখিত অভিযোগ করলে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন