শুক্রবার, ২৭ মে ২০২২, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৫ শাওয়াল ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

সশরীরেই পরীক্ষা নেবে জগন্নাথ বিশ্ববিদ্যালয়

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২১ জানুয়ারি, ২০২২, ১০:৫৯ পিএম

জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি): জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) বিভিন্ন বিভাগে চলমান সেমিস্টার পরীক্ষা সশরীরে স্বাস্থ্যবিধি মেনে নেওয়া যাবে। শুক্রবার (২১জানুয়ারি) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রকৌশলী মো. ওহিদুজ্জামান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মন্ত্রিপরিষদ বিভাগ, জেলা ও মাঠ প্রশাসন অধিশাখা থেকে জারি করা। বিজ্ঞপ্তির পরিপ্রেক্ষিতে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সশরীরে শিক্ষা কার্যক্রম ২১ জানুয়ারি থেকে ৬ ফেব্রুয়ারি পর্যন্ত বন্ধ থাকবে।

তবে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের যেসব বিভাগে পরীক্ষা চলমান আছে, সে সমস্ত পরীক্ষা সংশ্লিষ্ট বিভাগীয় চেয়ারম্যান ও অনুষদের ডিনরা আলোচনা সাপেক্ষে সশরীরে স্বাস্থ্যবিধি অনুসরণ করে নিতে পারবেন। বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, অনলাইনে শিক্ষা কার্যক্রম সংশ্লিষ্ট শিক্ষক-শিক্ষার্থীদের পারস্পারিক সহযোগিতায় অব্যাহত থাকবে।

প্রসঙ্গত, দেশে করোনা সংক্রমণ বাড়তে থাকায় স্কুল, কলেজ ও সমমানের শিক্ষাপ্রতিষ্ঠানগুলো দুই সপ্তাহের জন্য বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে সরকার। এর পরিপ্রেক্ষিতে শুক্রবার এক জরুরি মিটিংয়ে জগন্নাথ বিশ্ববিদ্যালয়েও দুই সপ্তাহের জন্য সশরীরে ক্লাস বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন