বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

প্রকৌশলীর বাড়িতে ডাকাতি

সাতক্ষীরা জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৫ জানুয়ারি, ২০২২, ১২:০৪ এএম

সাতক্ষীরা জেলা শহরের অদূরে লাবসা দরগাপাড়া এলাকায় কাজী আব্দুর রাশীদ নামের এক প্রকৌশলীর বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি হয়েছে। গতকাল সোমবার ভোর রাত ৪ টার দিকে অস্ত্রধারী ডাকাত দল বাড়ির গ্রিল ভেঙে সবাইকে জিম্মি করে ১৫ ভরি স্বর্ণালংকার, ৮০ হাজার টাকা, একটি ডিএসএলআর ক্যামেরা লুট করে নিয়ে গেছে। বাঁধা দেয়ায় ডাকাতদের অস্ত্রাঘাতে প্রকৌশলী আব্দুর রাশীদের বৃদ্ধা মা রাহেলা বেগম (৮২) মারাত্মক জখম হয়েছেন। সাতক্ষীরার অতিরিক্ত পুলিশ সুপারসহ র‌্যাবের কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। বাড়ির মালিক প্রকৌশলী কাজী আব্দুর রাশীদ জানান, ভোর রাতে ৬ থেকে ৭ জন ডাকাত জানালার গ্রিল ভেঙে ঘরের ভেতর প্রবেশ করে। প্রথমে তারা তার বৃদ্ধা মা রাহেলা বেগমকে রাম-দা দিয়ে আঘাত করে।
তিনি মারাত্মক জখম হন। মার চিৎকারে ২তলা থেকে নেমে এসে দেখতে পায় রক্তাক্ত অবস্থায় সবার হাতে রাম দা। তারা একে একে বাড়িরে সবাইকে বেঁধে ফেলে এবং মোবাইলগুলো নিয়ে নেয়। অস্ত্রের মুখে তাদেরকে জিম্মি করে আলমারীর চাবি নিয়ে নগদ টাকা ও সোনার গহনা নিয়ে যায়। তিনি বলেন, ডাকাতদের বয়স ২০ থেকে ২৫ বছরের মধ্যে হবে। মুখে কাপড় বাঁধা ছিল। তারা যাওয়ার সময় হুমকি দিয়ে বলে গেছে, কাউকে বললে পরবর্তীতে তাদের ছেলে মেয়েদের অপহরণ করা হবে।
প্রকৌশলী কাজী আব্দুর রাশীদের একমাত্র মেয়ে আমেরিকা প্রবাসী শাম্মা বিনতে রাশীদ (৩০) জানান, ২৫ দিন আগে তিনি আমেরিকা থেকে বাড়িতে ফিরেছেন। তারসহ তার মা ও চাচির গায়ে যত গহনা ছিলো সবই ডাকাতরা কেড়ে নিয়ে গেছে। এছাড়া, আলমারীতে যেসব গহনা ও টাকা ছিলো তাও নিয়ে গেছে। সমস্ত বাড়ি
তছনছ করেছে দুর্বৃত্তরা। ডাকাতরা সবাই তরুণ। ঘরের ভেতর ৬/৭ জন প্রবেশ করে। ঘরের বাইরে ছিল আরো ৪/৫ জন।
সাতক্ষীরা সদর থানার ওসি গোলাম কবীর ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, বাড়ির মালিক প্রকৌশলী কাজী আব্দুর রাশীদ এ ব্যাপারে অভিযোগ দিয়েছেন। তিনিসহ পুলিশের উদ্ধর্তন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তিনি বলেন, মনে হচ্ছে, এটি একটি পরিকল্পিত ডাকাতি। পুলিশ ডাকাতির ঘটনায় জড়িতদের খোঁজে মাঠে নেমেছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন