সোমবার, ১৬ মে ২০২২, ০২ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৪ শাওয়াল ১৪৪৩ হিজরী

অভ্যন্তরীণ

আ.লীগ নেতার বিরুদ্ধে সাংবাদিকদের মানববন্ধন

কালীগঞ্জ (গাজীপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ জানুয়ারি, ২০২২, ১২:০৪ এএম

গাজীপুরের কালীগঞ্জে উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাংবাদিক আব্দুর রহমান আরমানকে (৪৬) লাঞ্ছিতের ঘটনায় উপজেলা আ.লীগের সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমান কমিটির সদস্য আব্দুল গণি ভূঁইয়ার বিরুদ্ধে সাংবাদিকদের মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। গত রোবববার দুপুরে কালীগঞ্জ সাংবাদিক ঐক্য পরিষদের উদ্যোগে উপজেলার কেন্দ্রীয় শহীদ মিনার চত্ত্বরে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। প্রবীণ সাংবাদিক আশরাফুল আলম আইয়ুবের সভাপতিত্বে ও সাংবাদিক মো. আল-আমিন দেওয়ানের পরিচালনায় এতে বক্তব্য রাখেন সাংবাদিক মো. মজিবুর রহমান, আব্দুল গাফফার, আহাম্মদ আলী, রফিক সরকার, খোরশেদ আলম খান, মনিরুল ইসলাম প্রমুখ। এ সময় মূলধারার বিভিন্ন ইলেকট্রনিক্স, প্রিন্ট ও অনলাইন মাধ্যমের স্থানীয় গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।
মানববন্ধনে সাংবাদিক নেতারা বলেন, আ.লীগ নেতা গণি ভূঁইয়াকে অবিলম্বে নিঃশর্তে ক্ষমা চাইতে এবং তাকে দলীয় পদ থেকে বহিষ্কার করতে হবে। অন্যথায় লাগাতার কর্মসূচির ঘোষণা দিবেন বলেও জানান সাংবাদিক নেতারা।
উল্লেখ্য, গত বছরের সেপ্টেম্বরে বোয়ালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শতবর্ষী দুইটি জাম গাছ অবৈধভাবে কেটে বিক্রি করে দেন উপজেলা আ.লীগের সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমান কমিটির সদস্য আব্দুল গনি ভূইয়া। এ নিয়ে একটি অভিযোগের ভিত্তিতে স্থানীয় গণমাধ্যম কর্মীরা সংবাদ প্রকাশ করেন। পরে সেই সংবাদের ভিত্তিতে দুটি তদন্ত কমিটি গঠন করা হয় এবং ওই দুই কমিটির তদন্তে আব্দুল গনি অভিযুক্ত প্রমানিত হন। আর তাতে তিনি ক্ষিপ্ত হয়ে দীর্ঘ ৪ মাস পর ওই গণমাধ্যম কর্মীর ওপর গত ১৭ জানুয়ারি উপজেলা চত্ত্বরে চড়াও হন। পরে এ ঘটনায় ওইদিন দিবাগত রাতে হুমকির শিকার গণমাধ্যমকর্মী আব্দুর রহমান আরমান বাদী হয়ে থানায় একটি সাধারণ ডায়রি করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন