বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৭ শাওয়াল ১৪৪৩ হিজরী

অভ্যন্তরীণ

সরিষাবাড়ীতে চুরি করা ছাগল জবাই : আটক ৩

সরিষাবাড়ী (জামালপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ জানুয়ারি, ২০২২, ১২:০৩ এএম

জামালপুরের সরিষাবাড়ীতে পেটে বাচ্চাসহ ২টি ছাগল চুরি করে জবাইয়ের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় এক কসাইসহ তিনজনকে আটক করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার বিকেলে আটককৃতদের আদালতে সোপর্দ করা হয়। গত সোমবার দিনগত মধ্যরাতে সরিষাবাড়ী পৌরসভার বলারদিয়ার গ্রামে এ চুরির ঘটনা ঘটে। আটককৃতরা হলো সরিষাবাড়ী পৌরসভার ভুরারবাড়ি গ্রামের আব্বাস কসাইয়ের ছেলে মামুন কসাই (২৫), আফছার আলীর ছেলে রাকিব (১৬) ও বাবলু সরকারের ছেলে সাদ্দাম (১৫)।
পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, গত সোমবার দিনগত মধ্যরাতে বলারদিয়ার (পূর্বপাড়া) গ্রামের দিনমজুর আফজাল হোসেনের বাড়িতে ঢুকে তিন চোর। এসময় আফজাল হোসেনের স্ত্রী আলেয়া বেগম ছাগলের শব্দে গোয়াল ঘরে গিয়ে দেখেন দরজা খোলা এবং ছাগল দুটি নেই। রাতেই তারা খোঁজাখুঁজি করে পাশের গোরস্থানে রক্ত দেখতে পেয়ে বুঝতে পারেন যে, ছাগল দুটিকে জবাই করা হয়েছে।
এ ব্যাপারে সরিষাবাড়ী থানার পুলিশ উপ-পরিদর্শক মো. জাফর আলী খান বলেন, নিয়মিত টহল চলাকালে রাত ২টার দিকে ডোয়াইল ইউনিয়নের রায়দেরপাড়া খালেকের মোড় এলাকায় বস্তাসহ তিনজনকে দেখে সন্দেহ হয়। এসময় বস্তা খুলে দুটি জবাইকৃত ছাগল ও একটি চাকু জব্দ এবং তাদের আটক করা হয়।
ছাগলের মালিক আফজাল হোসেন জানান, তিনি দিনমজুর, ছাগল দুটি বর্গা নিয়ে লালন-পালন করতেন। দুটি ছাগলই ৫ মাসের গাভিন ছিল। ছাগল চুরি হওয়ায় তিনি মানসিকভাবে ভেঙে পড়েছেন।
সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মীর রকিবুল হক বলেন, আটককৃত তিনজন প্রাথমিক জিজ্ঞাসাবাদে ছাগল দুটি চুরি ও জবাইয়ের কথা স্বীকার করেছে। এ ব্যাপারে ছাগলের মালিক বাদী হয়ে মামলা দায়ের করায় তাদের জেলহাজতে পাঠানো হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন