বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ১২ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৪ শাওয়াল ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

ডেমরায় ছুরি মেরে এক ট্রাক চালককে হত্যা

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৯ জানুয়ারি, ২০২২, ১০:৪৮ এএম

রাজধানীর ডেমরায় ছুরিকাঘাতে মো. সাইফুল ইসলাম (৩৫) নামে এক ট্রাকচালক নিহত হয়েছেন। শনিবার (২৯ জানুয়ারি) ভোরে এ দুর্ঘটনা ঘটে।
ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, ময়নাতদন্তের জন্য মরদেহটি ঢামেক মর্গে রাখা হয়েছে।
নিহতের মামা মোস্তাক আহামেদ জানান, ডেমরা থানার অদূরে ভোর আনুমানিক ৪টার দিকে ৪ নং গেইট এলাকায় ছুরিকাঘাত অবস্থায় পড়ে থাকতে দেখে থানার পুলিশ তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে আসে। পরে কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষার পর ভোর ৫টায় মৃত ঘোষণা করেন। তার পেটের নিচের দিকে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে।
তিনি বলেন, সাইফুল নিজেই ট্রাকটির মালিক। তিনি মাঝে-মধ্যে নিজেই ট্রাক চালাতেন। তার চালক ছুটিতে থাকায় গত রাতে নিজে বের হয়েছিল। তার সাথে কারও কোনও শত্রুতা ছিল কি না, তা আমাদের জানা নেই। ওই এলাকায় তাকে অনেকেই চেনেন জানেন। তার ট্রাকটি ঘটনাস্থলে পরে ছিল। ঘটনাস্থল থেকে ছুরিটিও উদ্ধার করেছে পুলিশ।
ধারণা করা হচ্ছে, হয়তো কোনও ছিনতাইকারী তাকে ছুরিকাঘাত করে পালিয়ে যেতে পারে। স্বজনরা বলছেন, সবসময় অন্তত ১০-১৫ হাজার টাকা তার সঙ্গে থাকেই। এখন পুলিশ তদন্ত করে বের করবে কে বা কারা তাকে ছুরিকাঘাত করেছিল নিহতের মামা মোস্তাক আহামেদ।
নিহত সাইফুল ডেমরা মেন্দীপুর উত্তরপাড়া মো. ফজলুল হকের ছেলে। বাবা-মায়ের একমাত্র এই সন্তান সেখানেই পরিবার নিয়ে থাকতেন। তিনি নিজেও এক সন্তানের জনক ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন