রোববার, ০৩ জুলাই ২০২২, ১৯ আষাঢ় ১৪২৯, ০৩ যিলহজ ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

ভূঞাপুরে বালু ব্যবসাকে কেন্দ্র করে দফায় দফায় সংঘর্ষ

টিয়ারসেল নিক্ষেপ ও অতিরিক্ত পুলিশ মোতায়েন

ভূঞাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ ফেব্রুয়ারি, ২০২২, ৬:৪৮ পিএম

টাঙ্গাইলের ভূঞাপুরে বালু ঘাটের আধিপত্য বিস্তারকে কেন্দ্রে নিকরাইল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও নৌকার পরাজিত প্রার্থী মুহাম্মদ আব্দুল মতিন সরকার ও একই ইউনিয়নের বহি:ষ্কৃত সাবেক সাধারণ সম্পাদক ও নবনির্বাচিত মাসুদুল হক মাসুদ গ্রুপের মধ্যে দফায় দফায় সংঘর্ষ, গুলি ও ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় উভয়পক্ষের কমপক্ষে ১৫ থেকে ২০ জন আহত হয়েছেন।

বুধবার (৩১ জানুয়ারি) উপজেলার নিকরাইল ইউনিয়নের পলশিয়া গ্রামের বাগানবাড়ী ঘাটে দুপুরের দিকে এ সংঘর্ষের ঘটনা ঘটে। খবর পেয়ে ভূঞাপুর থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ৭ রাউন্ড টিয়ার শেল নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। আহতদের মধ্যে বেশ কয়েকজনকে টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতাল ও ভূঞাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানান, বালু ঘাটের আধিপত্য বিস্তার নিয়ে যমুনা নদীর তীরবর্তী বাগান বাড়ি এলাকায় দুপুরের দিকে জড়ো হতে থাকে নবনির্বাচিত চেয়ারম্যান মাসুদুল হক মাসুদ ও সাবেক চেয়ারম্যান মতিন সরকার গ্রুপের লোকজন। পরে উভয় গ্রুপের মধ্যে সংঘর্ষ বাধে। ঘটে গুলির ঘটনাও। দুই গ্রুপের মধ্য ধাওয়া-পাল্টা ধাওয়া হয়। এসময় মতিনের বাগান বাড়ির বালুর ঘাটের তিনটি ভেকু ভাঙচুর করেছে বলে জানায় স্থানীয়রা।

ভূঞাপুর থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ আব্দুল ওহাব জানান, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মতিন ও মাসুদ গ্রুপের লোকজনের মাঝে সংঘর্ষের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে। পরিস্থিতি নিয়ন্ত্রণ আনতে ৭ রাউন্ড টিয়ারসেল নিক্ষেপ করে। তিনি আরও জানান, দু'পক্ষের সংঘর্ষে বেশ কয়েকজন আহত হয়েছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। গুলির ঘটনা শুনেছেন বলেও জানান তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps