মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

ফারুকের চিকিৎসায় সাহায্যের আবেদন

অভ্যন্তরীণ ডেস্ক : | প্রকাশের সময় : ৫ ফেব্রুয়ারি, ২০২২, ১২:০৩ এএম

কুমিল্লার মনিপাল এএফসি হাসপাতালের ল্যাব টেকনোলজিস্ট ওমর ফারুক। পেশাগত দায়িত্ব পালনের সঙ্গে সঙ্গে চালিয়ে গিয়েছি কম্পিউটার সায়েন্সের পড়াশোনা। এ ছাড়া ওফা ইয়াদ ছদ্দ নামে লেখালেখি করেন তিনি। ‹ব্লাড ফর লাইফ’ নামের রক্তদানের সংঘঠনও করেন। হাজার হাজার মানুষের জন্য রক্ত দান করলেও এখন নিজ জীবন নিয়ে টানাপোড়নে আছেন। সবে ত্রিশ পেরোনো যুবক ওমর ফারুক। গত এক বছর ধরে অসুস্থতার সঙ্গে লড়াই করে গত নভেম্বর-ডিসেম্বর টানা দু’মাস ঢাকা মেডিকেলের অধ্যক্ষ ডা. মো. টিটো মিঞার চিকিৎসাধীন। তিনি বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষা করে জানান, ওমর ফারুক ক্যান্সারে আক্রান্ত।

বর্তমানে রাজধানীর উত্তরায় ‘আহসানিয়া মিশন ক্যান্সার হাসপাতালের ডা. এ. জুবায়ের খানের অধীনে চিকিৎসা নিচ্ছেন। পাশাপাশি ডাক্তারের পরামর্শে ভারতের তামিলনাড়ুর সিএমসি হাসপাতালে যাওয়ার প্রস্তুতি নিচ্ছে। চিকিৎসকরা জানান, ওমর ফারুকের এ চিকিৎসার প্রায় ৮-১০ লাখ টাকা প্রয়োজন হতে পারে। কিন্তু ওমর ফারুকের দরিদ্র পরিবারের পক্ষে এ অর্থ জোগাড় করা প্রায় অসাধ্য।

তাই সমাজের দানশীল, হৃদয়বান, ধনবান ব্যক্তি ও প্রতিষ্ঠানের নিকট চিকিৎসার জন্য সাহায্যের আবেদন জানিয়েছেন এক কন্যার বাবা ওমর ফারুক।

সাহায্য পাঠানোর ঠিকানা
ওমর ফারুক
হিসাব নং ০১৭১২৬০০৮২৫২১,
ইস্টার্ন ব্যাংক লিমিটেড,
কুমিল্লা শাখা, কুমিল্লা।
মোবাইল ০১৭২১৫৩২৪৯৪ (বিকাশ)

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন