সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

জয়পুরহাটে ডেকে নিয়ে ট্রাকচালককে হত্যার অভিযোগ

জয়পুরহাট জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৭ ফেব্রুয়ারি, ২০২২, ১২:০৪ এএম

জয়পুরহাটে বাড়ি থেকে ডেকে নিয়ে এক ট্রাক্টর চালককে হত্যার অভিযোগ উঠেছে তার সহকারী উজ্জ্বল হোসেনর বিরুদ্ধে। গতকাল রোববার সকালে নিহতের লাশ উদ্ধার করে জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।
নিহত ব্যক্তি হলেন, মীর হাসান (৩০)। তিনি জয়পুরহাট সদর উপজেলার তেঘরবিশা মিস্ত্রীপাড়া গ্রামের ইয়াছিন আলীর ছেলে। পেশায় একজন ট্রাক্টর চালক ছিলেন। বিষয়টি নিশ্চিত করেছেন জয়পুরহাট সদর থানার ওসি আলমগীর জাহান।
পুলিশ ও পারিবারিক সূত্রে জানা গেছে, গত শনিবার দিনগত রাতে ১২টার দিকে ট্রাক্টর চালক মীর হাসানের সহকারী পাশের তেঘরবিশা হঠাৎপাড়া গ্রামের শ্রী নগেন পাহানের ছেলে উজ্জ্বল পাহান (২৭) তাকে বাড়ি ডেকে নিয়ে যায়। এরপর রাতে আর বাড়ি ফিরেনি ট্রাক্টর চালক মীর হাসান।
গতকাল রোববার সকালে ট্রাক্টর চালক হাসান ও তার সহকারী উজ্জ্বলের বাড়ির মাঝখানে আনুমানিক ৪০০ গজের ব্যবধানে ফসলি মাঠে স্থানীয়রা মীর হাসানের লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেন। পুলিশ সেখান থেকে লাশ উদ্ধার করে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতাল মর্গে পাঠিয়েছে। ঘটনার পর থেকেই উজ্জ্বলকে খুঁজে পাননি পুলিশ।
জয়পুরহাট সদর থানার ওসি আলমগীর জাহান বলেন, প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে মীর হাসানকে গলায় রশি দিয়ে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।
ময়নাতদন্ত শেষে জানা যাবে মৃত্যুর কারণ। তবে এ ঘটনায় এখনো কাউকে আটক করা হয়নি। মামলার প্রস্তুতি চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন