মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

কালিয়াকৈরে মেম্বারের বিরুদ্ধে মাছ লুটের অভিযোগ

কালিয়াকৈর (গাজীপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ ফেব্রুয়ারি, ২০২২, ১২:০৭ এএম

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার বোয়ালী ইউনিয়নের ৫নং ওয়ার্ডের মেম্বার মো. মজনু মন্ডলের বিরুদ্ধে খামার দখল করে তিন লক্ষাধিক টাকা মূল্যের মাছ লুটের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় মৎস্য খামারের মালিক এমদাদুল হক মিলন বাদী হয়ে কালিয়াকৈর উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর গতকাল একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।
অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার নলুয়া গ্রামের এমদাদুল হক মিলন তার বাড়ির পাশের নিজস্ব জমিতে বাঁশের খুটি ও জাল দিয়ে বেড়া দিয়ে বিভিন্ন প্রজাতির মাছ চাষ করেন। তার খামারের পাশের খামারে মাছ চাষ করেন ওই ওয়ার্ডের মেম্বার মজনু মন্ডল। কয়েকদিন আগে ভাড়াটে সন্ত্রাসী দিয়ে মজনু মেম্বার ওই জালের বেড়া কেটে খামার জবর দখল করে ও তিন লক্ষাদিক টাকার মাছ লুটে নেয়। এসময় খামারের মালিক বাঁধা দিলে সন্ত্রাসীরা তাকে অকথ্য ভাষায় গালিগালাজসহ প্রাণনাশের হুমকি দেয় বলে খামারের মালিক এমদাদুল হক জানান।
এ প্রসঙ্গে ইউপি মেম্বার মো. মজনু মন্ডল বলেন, আমার মৎস্য খামারে তার জমি রয়েছে। তবে আমি কোন মাছ লুট করি নাই। কালিয়াকৈর উপজেলা নির্বাহী কর্মকর্তা তাজওয়ার আকরাম সাকাপি ইবনে সাজ্জাদ অভিযোগ প্রাপ্তির বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ব্যাপারে তদন্ত সাপেক্ষে দ্রুত আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন