বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

পরকীয়ার জেরে স্ত্রীকে হত্যার অভিযোগ

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ ফেব্রুয়ারি, ২০২২, ১২:০৮ এএম

পরকীয়ার জেরে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় আকলিমা বেগম (৩০) নামে এক গৃহবধূকে বিষ প্রয়োগে হত্যার অভিযোগ উঠেছে তার স্বামীর বিরুদ্ধে। গত বৃহস্পতিবার ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওই গৃহবধূর মৃত্যু হয়। এই ঘটনায় নিহত গৃহবধূর দুই শিশু সন্তান আব্দুল্লাহ (৯) ও জান্নাত (৫) হাসপাতালে চিকিৎসাধীন। আকলিমা উপজেলার ধরখারের প্রবাস ফেরত মামুন মিয়ার স্ত্রী ও জেলার নবীনগর উপজেলার নোয়াগাঁও গ্রামের আব্দুল মুত্তালিবের কন্যা।

নিহতের মা তাহেরা বেগম অভিযোগ করে বলেন, গত প্রায় ১১ বছর আগে আখাউড়া উপজেলার ধরখারের বাচ্চু মিয়ার ছেলে প্রবাসী মামুনের সাথে আকলিমার বিয়ে হয়। তাদের একটি ছেলে ও একটি মেয়ে সন্তান রয়েছে। মামুন প্রবাসে এক নারীর সাথে পরকীয়া জড়িয়ে পড়ে। এনিয়ে মামুনের সাথে আকলিমার কলহ চলে আসছিল। মামুন গত দুই বছর আগে দেশে চলে আসলেও ওই নারীর সাথে পরকীয়া চালিয়ে যাচ্ছিল। এনিয়ে মনোমালিন্য হওয়ায় আকলিমা দুই সন্তান নিয়ে আমাদের বাড়িতে ছিল। শুক্রবার মামুন তার চাচার জেয়াফতের কথা বলে আকলিমাকে বাড়িতে আসতে বলেন। গত বুধবার আকলিমা সন্তানদের নিয়ে মামুনের বাড়িতে যায়। বৃহস্পতিবার সকালে জানতে পারি আমার মেয়ে আকলিমা দুই সন্তান নিয়ে হাসপাতালে ভর্তি আছে। এই খবর পেয়ে হাসপাতালে এসে জানতে পারি আমার মেয়ের মুখে বিষ ঢেলে হত্যা করা হয়েছে। দুই নাতি-নাতনির মুখেও সে বিষ দিয়ে ছিল। তারা হাসপাতালে ভর্তি আছে।
আখাউড়া থানার পরিদর্শক (তদন্ত) সঞ্জয় সরকার জানান, বিষ প্রয়োগে এক নারী মারা গেছেন ও দুই শিশু হাসপাতালে ভর্তি আছেন বলে জানতে পেরেছি। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন