রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

ল্যাপটপ নিয়ে দৌড় ২ ছিনতাইকারী গ্রেফতার

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ ফেব্রুয়ারি, ২০২২, ১২:০৭ এএম

রাজধানীর উত্তরা এলাকায় রিকশা যাত্রীর ল্যাপটপ ছিনতাই করে মোটরসাইকেলে পালানোর সময় দুই ছিনতাইকারীকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হলো- মো. মতিউর রহমান ও মো. দিদার মুন্সি। গত বৃহস্পতিবার দিনগত রাত সাড়ে ১২ টার দিকে উত্তরা ১০ নম্বর সেক্টর এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করে উত্তরা পশ্চিম থানা পুলিশ। এসময় তাদের কাছ থেকে একটি ল্যাপটপসহ ব্যাগ, দুইটি চাকু, ছিনতাইয়ের কাজে ব্যবহৃত মোটরসাইকেল ও মোবাইলফোন উদ্ধার করা হয়েছে।

উত্তরা পশ্চিম থানার ওসি শাহ মো. আক্তারুজ্জামান ইলিয়াস জানান, উওরা পশ্চিম থানার ১০ নম্বর সেক্টর এলাকায় দুজন ছিনতাইকারী মোটরসাইকেলযোগে হাসান আল রিয়াদ নামে এক রিক্সাযাত্রীর গতিরোধ করে। ভিকটিমকে ধারালো ছুরির ভয় দেখিয়ে তার কাছে থাকা ল্যাপটপ ছিনিয়ে নেয়। এ সময় ওই এলাকার টহল পুলিশ ছিনতাই হওয়া ল্যাপটপসহ দুই ছিনতাইকারীকে দৌড়ে গ্রেফতার করে।
গ্রেফতারদের কাছ থেকে ছুরি ও মোটরসাইকেল জব্দ করা হয়। গ্র্রেফতারকৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদের ভিত্তিতে তিনি জানান, তারা ছিনতাইকারী দলের সক্রিয় সদস্য। ঢাকার বিভিন্ন এলাকায় ডাকাতি, দস্যুতা, ছিনতাইসহ বিভিন্ন অপরাধ কর্মকান্ডের সঙ্গে জড়িত। তাদের বিরুদ্ধে উত্তরা পশ্চিম থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন