শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মির্জাগঞ্জে টাকা নিয়ে পালানোর সময় জনতার হাতে ছিনতাইকারী আটক

মির্জাগঞ্জ (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ জুন, ২০২২, ২:১৪ পিএম

পটুয়াখালীর মির্জাগঞ্জ টাকা নিয়ে পালানোর সময় হাতেনাতে ধরে এক ছিনতাইকারীকে পুলিশে দিয়েছেন জনতা।
রোববার (১২ জুন) সকাল সাড়ে ১১ টায় উপজেলার সুবিদখালী সোনালী ব্যাংক শাখা থেকে এক গ্রাহকের টাকা নিয়ে পলানোর সময় তাকে আটক করা হয়।
আটককৃত আলমগীর মৃধা (৪০) পার্শ^বর্তী বরগুনা জেলার সদর উপজেলার গলাচিপা গ্রামের মৃত্যু আব্দুল কুদ্দুসের ছেলে বলে জানান সে।
প্রত্যক্ষদর্শীরা জানান, উপজেলার দেউলী সুবিদখালী ইউনিয়নের লেমুয়া গ্রামের বীর মুক্তিযোদ্ধা আনিসুর রহমান (৬৭) সোনালী ব্যাংক শাখায় তাঁর মেয়েকে নিয়ে টাকা উত্তোলন করতে আসেন। দেড় লক্ষ টাকা তুলে ব্যাংকের ভেতরে চেয়ারে বসে গণনা করে এক লক্ষ টাকা বাম পকেটে রাখেন। তখন তাঁর পাশে আটককৃত ঐ ব্যক্তি বসেছিল।পরে বাকি টাকা গণনা করার সময় ওই ব্যক্তি পকেটে রাখা টাকা নিয়ে চলে যায়। গণনা শেষে বাকি টাকা পকেটে রাখতে গেলে টাকা না পেয়ে ব্যাংক থেকে বের হয়ে সিড়ির কাছে গিয়ে তাকে ধরে ফেলেন। এরপর তাকে ব্যাংকের ভিতরে নিয়ে এসে ব্যাংক ব্যবস্থাপকের রুমে নিয়ে গেলে তার হাতে থাকা ছাতার ভিতর থেকে ওই এক লাখ টাকা উদ্ধার করা হয়। পরে শাখা ব্যবস্থাপক তাকে থানা পুলিশের হাতে সোপর্দ করেন।
ভুক্তভোগী আনিসুর রহমান ইনকিলাবকে বলেন, আমার স্ত্রীকে চিকিৎসার জন্য ঢাকা নিয়ে যাবো তাই সকলে টাকা তুলতে ব্যাংকে আসলে আটককৃত ওই ব্যাক্তি ব্যাংকে ভিতরে আমার পাশা-পাশি ঘুরতে থাকে। আমি যখন টাকা তুলে গননা করতে চেয়ারে বসি তখন সেও পাশে বসে।এরপর কক্ষন পকেট থেকে টাকা নিয়েছে আমি আলাপ পাই নাই।
সুবিদখালী সোনালী ব্যাংক শাখা ব্যবস্থাপক মোঃ আতিকুর রহমান ইনকিলাবকে বলেন, টাকা নিয়ে পালানোর সময় ওই ব্যক্তিকে সাধারণ জনতা আটক করে ব্যাংকের ভিতরে নিয়ে আসলে তাকে পুলিশে সোপর্দ করা হয়েছে।
এ বিষয়ে মির্জাগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) হুমায়ুন কবির ইনকিলাবকে বলেন, তাকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন