শুক্রবার, ১৯ আগস্ট ২০২২, ০৪ ভাদ্র ১৪২৯, ২০ মুহাররম ১৪৪৪

সারা বাংলার খবর

ফুলপুরে যাত্রী সেজে ছিনতাইয়ের ঘটনায় গ্রেফতার ২, টাকা ও ছুরি উদ্ধার

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ জুন, ২০২২, ৭:৫৮ এএম

ময়মনসিংহের ফুলপুরে সিএনজিতে যাত্রী সেজে ছিনতাইয়ের অভিযোগে ছিনতাই চক্রের দুই সদস্যকে আটক করেছে পুলিশ।

আটককৃতরা হলো, হালুয়াঘাট উপজেলার ঘাষিগাঁও গ্রামের মোনায়েম খানের পুত্র মজিবর রহমান (২৫) ও মকিমপুর নগুয়া গ্রামের দুলাল মিয়ার পুত্র মোঃ শামীম মিয়া (২৫)। এসময় মজিবরের হেফাজত হতে ছিনতাইয়ের কাজে ব্যবহৃত একটি চাকু উদ্ধার করা হয়।


জানা যায়, ফুলপুর উপজেলার ফতেপুর গ্রামের আক্কাস আলী ফকিরের পুত্র প্রাইভেট চালক মোঃ আল আমিন প্রতিদিনের মতো শনিবার গাড়ি চালিয়ে রাতে আমুয়াকান্দা বাজারের আবু তালেবের গ্যারেজে গাড়ী রেখে বাড়ি যাওয়ার জন্য রাত সাড়ে ১২ টার দিকে ব্রীজের সামনে এসে দাড়ায়। এসময় ময়মনসিংহ থেকে একটি সিএনজি আসে। আল আমিন তখন ঐ সিএনজিতে উঠে বাড়ি যাওয়ার জন্য। সিএনজিতে আগে থেকেই ৩ জন যাত্রী ছিল। উক্ত সিএনজিটি কাজিয়াকান্দা মাদ্রাসা পেরিয়ে ফতেপুর কুড়িয়া ব্রিজের কাছে যাওয়া মাত্রই গাড়িতে যাত্রী বেশে থাকা ছিনতাইকারীরা জোর পূর্বক তার গলায় একটি ছোরা ঠেকিয়ে চলন্ত সিএনজিতে ১২ হাজার ৫শ টাকা ছিনিয়ে নেয়। পরে তাকে ফতেপুর খেজুরতলা হেলিমের চায়ের দোকানের সামনে ফেলে যাওয়ার চেষ্টা করলে আল আমিনের চিৎকারে স্থানীয় এলাকাবাসী এগিয়ে আসে। তখন ছিনতাইকারীরা সিএনজি ফেলে পালিয়ে যায়। এসময় একজনকে ধাওয়া করে ধরার সময় আল আমিন পায়ে গুরতর আহত হয় পরে তাকে ফুলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য মমেক হাসপাতালে রেফার্ড করে।

এ ব্যাপারে আল আমিনের পিতা আক্কাস আলী ফকির বাদি হয়ে রবিবার ফুলপুর থানায় ৩৯৪ ধারায় মামলা (নং - ১৬, তারিখ-১৯/০৬/২২) দায়ের করেন। পরে পুলিশ যাত্রী বেশে ছিনতাইকারী মজিবর রহমান (২৫) ও শামিম মিয়া (২৫) কে গ্রেফতার করে ছিনতাইকৃত টাকা ও ছিনতাইয়ের কাজে ব্যবহৃত চাকু উদ্ধার করে।

ফুলপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আব্দুল্লাহ আল মামুন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গ্রেপ্তারকৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করে। মজিবুর রহমানকে সোমবার বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। সে ঘটনায় জড়িত থাকার বিষয়ে স্বীকারোক্তি মূলক জবানবন্দী দিয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন