রোববার, ২৬ জুন ২০২২, ১২ আষাঢ় ১৪২৯, ২৫ যিলক্বদ ১৪৪৩ হিজরী

অভ্যন্তরীণ

সরিষাবাড়ী থেকে অপহৃত কিশোরী গোপালগঞ্জে উদ্ধার

সরিষাবাড়ী (জামালপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ ফেব্রুয়ারি, ২০২২, ১২:০৬ এএম

জামালপুরের সরিষাবাড়ী থেকে অপহরণের ১১দিন পর ১০ম শ্রেণি পড়ুয়া এক কিশোরীকে (১৫) গোপালগঞ্জ থেকে উদ্ধার করেছে র‌্যাব। এসময় অপহরণকারী ইয়ানভীর ইসলাম ইমরান ওরফে উৎসকে (২১) গ্রেফতার করা হয়। গতকাল রোববার দুপুরে তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠায় পুলিশ। গ্রেফতারকৃত ইয়ানভীর ইসলাম সরিষাবাড়ী উপজেলার মহাদান ইউনিয়নের ধোপাদহ গ্রামের মৃত হাতেম গেমরার ছেলে।
জামালপুর র‌্যাব-১৪ (সিপিসি-১) ক্যাম্পের কোম্পানি কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান এক প্রেসবিজ্ঞপ্তিতে জানান, সরিষাবাড়ী সালেমা খাতুন উচ্চ বিদ্যালয়ের ওই শিক্ষার্থীকে প্রেমের প্রস্তাব দিয়ে প্রত্যাখাত হয় ইয়ানভীর ইসলাম ইমরান। এতে সে ক্ষিপ্ত হয়ে গত ২ ফেব্রুয়ারি বিদ্যালয়ে যাওয়ার পথে ওই শিক্ষার্থীকে অপহরণ করে অজ্ঞাত স্থানে চলে যায়। শিক্ষার্থীর বাবা এ বিষয়ে ১০ ফেব্রুয়ারি সরিষাবাড়ী থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। পরে জামালপুর ক্যাম্পের র‌্যাব প্রযুক্তির মাধ্যমে অপহরণকারীর অবস্থান সনাক্ত করে। গত শনিবার দুপুরে মাদারীপুরের র‌্যাব-৮ (সিপিসি-৩) ক্যাম্প ও সরিষাবাড়ী থানা পুলিশের সহযোগিতায় গোপালগঞ্জের কাশিয়ানীতে অভিযান চালিয়ে আসামি ইয়ানভীর ইসলামকে গ্রেফতার ও অপহৃতাকে উদ্ধার করে।
এ ব্যাপারে সরিষাবাড়ী থানার ওসি মীর রকিবুল হক বলেন, গত শনিবার সন্ধ্যায় তাদের থানায় তাদেরকে হস্তান্তর করা হয়। কিশোরীকে ডাক্তারি পরীক্ষা শেষে গতকাল রোববার পরিবারের কাছে হস্তান্তর এবং আসামিকে জেল হাজতে পাঠানো হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps