শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

তুষারপাতে ফেনীর যুবক নিহত, নিখোঁজ আরেকজন

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৬ ফেব্রুয়ারি, ২০২২, ১০:৪৫ এএম

অবৈধ পথে তুরস্ক থেকে গ্রীস যাওয়ার পথে ফেনীর দুই অভিবাসী যুবক পৃথকভাবে তীব্র তুষারপাতে এক যুবক নিহত হয়েছেন। নিখোঁজ রয়েছে আরও এক যুবক। নিহত যুবকের নাম নজরুল ইসলাম শাহীনের (২৮) ও নিখোঁজ যুবক সুমন (২৬)। নিহত ও নিখোঁজের স্বজনরা গণমাধ্যমে এমন তথ্য জানিয়েছেন।

নিহত নজরুল ইসলাম শাহীন ফেনী পৌরসভার আট নম্বর ওয়ার্ড বারাহীপুর এলাকার আবদুর রৌপ মাস্টার বাড়ির মিজানুর রহমানের ছেলে। নিখোঁজ সুমন ফেনীর সোনাগাজী উপজেলার চরদরবেশ ইউনিয়নের চর শাহভিকারী এলাকার বাসিন্দা।

নিহতের শাহীনের মামাতো ভাই নাসির উদ্দিন মানিক জানান, শাহীন ফেনীর শহীদ মেজর সালাহ উদ্দিন মমতাজ বীর উত্তম উচ্চ বিদ্যালয় থেকে ২০১০ সালে এসএসসি পাস করেন। দুই বছর আগে ২০১৯ জীবিকার তাগিদে দেশ ছেড়ে ওমান যায় শাহীন। সেখানে দু’বছর অবস্থান করে শাহীন তুরস্ক চলে যায়। সেখানে কিছুদিন থেকে তুর্কী সীমান্তের ইস্তাম্বুল হয়ে গ্রীসে যাওয়ার চেষ্টা করে শাহীন।

গত ২রা ফেব্রুয়ারি গ্রীস যাওয়ার পথে প্রবল তুষার ঝড়ের কবলে পড়েন শাহীনসহ তার সহযাত্রীরা।

এর পর থেকে তার আর কোন খোঁজ পাচ্ছিল না স্বজনরা। নিহত শাহীনের বাবা মিজানুর রহমান বলেন, গত দু’সপ্তাহ ছেলের কোন খোঁজ খবর না পেলে ফেসবুকসহ বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেলের ছবি ও মুঠোফোন নম্বর দিয়ে সন্ধান চাওয়া হয়। মঙ্গলবার তুরস্ক থেকে মশিউর রাব্বী নামে এক প্রবাসী শাহীনের লাশের ছবি দেখে ও পরিবারের সাথে কথা বলে মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন। নিহত শাহীনের লাশ ইস্তাম্বুলের একটি হাসপাতালের হিম ঘরে রয়েছে বলেও তিনি জানান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন