সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

প্রকাশ্যে হুমকি পেয়ে বনানী থানায় নিপুণের জিডি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৬ ফেব্রুয়ারি, ২০২২, ১১:৫৯ এএম

চিত্রনায়িকা নিপুণ নিজের নিরাপত্তা চেয়ে বনানী থানায় সাধারণ ডায়েরি করেছেন। অভিযোগ করেছেন গতকাল সকালে কয়েকজন বনানী সুপার মার্কেটে তাকে হুমকি দেয়। বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে সাধারণ সম্পাদক পদ নিয়ে চলমান দ্বন্দ্বের কারণে এই হুমকি পেয়েছেন বলে নিপুণ জানিয়েছেন। মঙ্গলবার (১৫ ফেব্রুয়ারি) সাংবাদিকদের মুখোমুখি হয়ে তথ্যটি নিশ্চিত করেন নায়িকা।

নিপুণ বলেন, ‘গত ১৪ ফেব্রুয়ারি আনুমানিক সকাল ৮টায় আমার বাসা থেকে বনানী সুপারমার্কেটে ফুল কেনার জন্য যাই। আমি গাড়ির দরজা খুললে অজ্ঞাতনামা কয়েকজন লোক সাহায্যের জন্য হাত বাড়ায়। আমি কিছু বুঝে ওঠার আগে অজ্ঞাতনামা কতিপয় লোক মামলা হতে সরে দাঁড়ানোর জন্য বলে সেখান থেকে চলে যায়। উল্লেখ্য যে, কোর্টে একটা মামলা চলছে, তারা সেটাকেই ইঙ্গিত দিয়েছে, বুঝতে বাকি নেই। ’

এ বিষয়ে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর নিরাপত্তা চেয়ে মঙ্গলবার বনানী থানায় জিডি করেন নিপুণ। জিডি নম্বর ৮২৯।

নিপুণের বক্তব্যের প্রেক্ষিতে ধারণা করা হচ্ছে, তিনি চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক পদে জায়েদ খানের সঙ্গে যে আইনি লড়াই চালিয়ে যাচ্ছেন হয়তো সেই মামলা তুলে নেওয়ার কথাই বলেছে ওই অজ্ঞাতপরিচয় মানুষগুলো।

অবশ্য নিপুণ আরো যোগ করেন, ‘যতই ভয়-ভীতি দেখানো হোক না কেন আমি সত্য থেকে এক পা-ও নড়ব না। আমি সরে দাঁড়ানো মানে সাধারণ শিল্পীদের ক্ষতি। তারা যে ভরসা ও আশা নিয়ে আমাকে ভোট দিয়েছেন সেই ভরসা ও আশাকে পূর্ণতা দেবই।’

উল্লেখ্য, গত ২৮ জানুয়ারি অনুষ্ঠিত হয়েছিল চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন। এর প্রাথমিক ফলাফলে সাধারণ সম্পাদক পদে বিজয়ী হন জায়েদ খান। তবে তার বিরুদ্ধে অনিয়মের অভিযোগ তোলেন নিপুণ। তদন্তে অভিযোগ প্রমাণিত হওয়ায় নির্বাচনের আপিল বোর্ড জায়েদের প্রার্থিতা বাতিল করে এবং নিপুণকে বিজয়ী ঘোষণা করে। আপিল বোর্ডের রায় না মেনে আদালতের দ্বারস্থ হন জায়েদ খান। সেই আবেদনের বিপরীতে পাল্টা আপিল করেন নিপুণ। আগামী ২২ ফেব্রুয়ারি বিষয়টির পুনরায় শুনানি হবে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন