রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

শিশু ছাত্রকে বলাৎকার অভিযোগে মাদ্রাসা শিক্ষক গ্রেপ্তার

চিলমারী(কুড়িগ্রাম) সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ ফেব্রুয়ারি, ২০২২, ৮:২০ এএম

কুড়িগ্রামের চিলমারীতে পাত্রখাতা নুরানি মাদ্রাসার শিশু ছাত্রকে বলাৎকারের অভিযোগে মাহমুদুল হাসান (৩১) নামে এক শিক্ষককে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার চিলমারী উপজেলার রমনা ইউনিয়ন এর পাত্রখাতা একালায় নুরানি মাদ্রাসা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

মাহমুদুল হাসান উপজেলার ডুষমারা থানার মোঃ শরীফ উদ্দিন এর ছেলে। মাদ্রাসার ছাত্র কে বুধবার রাত ৩ টার সময় তার বিছানায় গিয়ে ইচ্ছার বিরুদ্ধে শিশু ছাত্রকে বলাৎকার করেন ওই শিক্ষক। পরে শিশু ছাত্র বাসায় গিয়ে তার মাকে ঘটনাটি জানালে।শিশুর মা উক্ত প্রতিষ্ঠান প্রধান এর সাথে কথা বলেন এবং ঘটনার প্রেক্ষিতে থানায় অভিযোগ দায়ের করে।

অভিযোগ এর ভিত্তিতে চিলমারী মডেল থানা মামলানং-৯ নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ এর (৯)১ ধারায় মামলা রুজু করলে মামলার তদন্ত অফিসার এস আই আশেদুজ্জমান ফোর্স নিয়ে উক্ত মাদ্রাসা শিক্ষক কে গ্রেপ্তার করেন।

চিলমারী মডেল থানার অফিসার ইনচার্জ মোঃআনোয়ারুল ইসলাম জানান, মাদরাসার শিশু শিক্ষার্থীকে ধরে বলাৎকারের অভিযোগে সহকারী শিক্ষক মাহমুদুল হাসান কে গ্রেপ্তার করা হয়েছে ।
তিনি বলেন, অভিযুক্ত শিক্ষক কে বিধি মোতাবেক বিজ্ঞ আদালতে প্রেরণ করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Harunur Rashid ১৮ ফেব্রুয়ারি, ২০২২, ৯:৪৪ এএম says : 0
Need to cut it off, only way he will never engage in this kind disgusting act with a child. What is going on in this world? Seems like end time is near.
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন