বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১৬ আষাঢ় ১৪২৯, ২৯ যিলক্বদ ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

ফারহান-শিবানীর বিয়ে আজ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৯ ফেব্রুয়ারি, ২০২২, ১২:৩২ পিএম

আজ শনিবার (১৯ ফেব্রুয়ারি) বিয়ে করছেন বলিউড অভিনেতা, প্রযোজক ও পরিচালক ফারহান আখতার এবং তার দীর্ঘদিনের প্রেমিকা শিবানী দন্ডেকর। এর আগে মেহেদি, হলুদের মতো নানা প্রাক-বিবাহ আনুষ্ঠানিকতা সেরেছেন তারা। আখতার পরিবারের বাড়ি সাজানো হয়েছে নানা রঙের কাপড় দিয়ে। আলো দিয়ে সেজে উঠেছে ফারহানের বাড়ি। সোমবার (২১ ফেব্রুয়ারি) সেখানেই আইনি বিয়ে সারবেন দুই তারকা।

এই প্রেমিক যুগলের কাছের এক বন্ধু জানিয়েছেন, ‘ওরা খুব সাধারণভাবে বিয়ে করতে চায়। তাই নিকাহ বা মহারাষ্ট্রীয় রীতিতে বিয়ে হবে না। কাছের মানুষদের সামনে একে অপরের কাছে শপথ জ্ঞাপন করে বিয়ে করবে। ইতোমধ্যেই তাদের শপথগুলো লেখা হয়ে গেছে।’

তবে এমন পন্থায় বিয়ে নিয়ে ফারহান-শিবানীর আনুষ্ঠানিক কোনো মন্তব্য পাওয়া যায়নি। এর আগে শোনা গিয়েছিল, মহারাষ্ট্রীয় রীতিতে বিয়ে সারবেন ফারহান-শিবানী।

এদিকে বিয়ের অনুষ্ঠানের জন্য অতিথি তালিকা প্রস্তুত হয়েছে। কোভিডের কারণে মাত্র ৫০ জন অতিথিকে নিয়েই সম্পন্ন হবে বিয়ের আনুষ্ঠানিকতা। তাদের মধ্যে পরিবার-পরিজন ছাড়াও থাকবেন হৃতিক রোশন, রিয়া চক্রবর্তী, রীতেশ সিদওয়ানি। তবে সীমিত পরিসরে বিয়ের আয়োজন করলেও অতিথি আপ্যায়নে কোনো কমতি রাখছেন না ফারহান-শিবানী। বিলাসবহুল বাংলোয় তাদের থাকার ব্যবস্থা করা হয়েছে।

প্রসঙ্গত, এটি ফারহানের দ্বিতীয় বিয়ে। এর আগে ২০০০ সালে সেলিব্রিটি হেয়ার স্টাইলিস্ট অধুনা ভবানিকে বিয়ে করেছিলেন তিনি। এই দম্পতির ঘরে রয়েছে দুই সন্তান। কিন্তু দীর্ঘ ১৭ বছরের দাম্পত্য শেষে ২০১৭ সালে বিচ্ছেদের পথে হাঁটেন তারা। বিচ্ছেদের পর আমেরিকান-ভারতীয় মডেল ও সঞ্চালিকা শিবানীর প্রেমে পড়েন ফারহান। ২০১৮ সালে নিজেদের প্রেমের সম্পর্ক প্রকাশ্যে আনেন তারা। এই মুহূর্তে লিভ-ইন সম্পর্কেই রয়েছেন এই জুটি। এবার প্রেমকে পরিণয়ে রূপ দিতে চলেছেন তারা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps