রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

বাংলাদেশের নির্বাচনে ভারত হস্তক্ষেপ করবে না : দোরাইস্বামী

ফটিকছড়ি (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ ফেব্রুয়ারি, ২০২২, ১২:০৫ এএম

বাংলাদেশে নিযুক্ত ভারতীয় হাইকমিশনার বিক্রম কুমার দোরাইস্বামী বলেছেন, বাংলাদেশের পরবর্তী জাতীয় নির্বাচন নিয়ে ভারত সরকার কোনো ধরণের হস্তক্ষেপ করবে না। গতকাল শনিবার বিকেলে চট্টগ্রামের ফটিকছড়ির মাইজভান্ডার দরবার শরীফে শাহসূফি সৈয়দ শফিউল বশর মাইজভান্ডারীর ১০৩তম খোশরোজ শরীফ উপলক্ষে তাঁর মাজারে ভারত সরকারের গিলাফ হস্তান্তরকালে এ মন্তব্য করেন।

তিনি বলেন, বাংলাদেশ একটি স্বাধীন-সার্বভৌম রাষ্ট্র। তারা তাদের নির্বাচনসহ অভ্যন্তরীণ বিষয় নিয়ে সঠিক সিদ্ধান্ত নিবে। এ ব্যাপারে ভারত সরকারের হস্তক্ষেপ করার কিছুই নেই। এ সময় তিনি সাংবাদিকদের প্রশ্নের জবাবে আরও বলেন, ফটিকছড়ি-রামগড় সীমান্তবর্তী স্থলবন্দর চালু হলে দু’দেশের অর্থনীতির পরিসর আরো ব্যাপক উন্নতি হবে। সাবরূম রেলওয়ে স্টেশনসহ সড়ক যোগাযোগের ক্ষেত্রে নতুন দিগন্ত তৈরি হবে। ফটিকছড়ির উপর দিয়েই মূলত এই ট্রানজিট। এতে ফটিকছড়ির উন্নয়নও সাধিত হবে। ভারত সব সময় বাংলাদেশের সাথে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বজায় রাখতে সচেষ্ট।

বাংলাদেশের প্রজাতন্ত্র দিবসের ৫০ বছর পুর্তি উপলক্ষে ভারত সরকারের পক্ষ থেকে বন্ধুত্বের নিদর্শন স্বরুপ সৈয়দ শফিউল বশর মাইজভান্ডারীর দরগাহ শরীফে গিলাফ হস্তান্তর করা হয়েছে। বাংলাদেশ তরিকত ফেডারেশনের চেয়ারম্যান ও ফটিকছড়ির এমপি সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারীর সাথেও আমাদের বন্ধুত্বপূর্ণ সম্পর্কের কারণে তাঁর পিতা সৈয়দ শফিউল বশর মাইজভান্ডারীর খোশরোজ শরীফে ভারত সরকারের পক্ষ থেকে তাঁর মাজার শরীফে এই গিলাফ চড়ানো।

এ সময় তরিকত ফেডারেশনের চেয়ারম্যান আলহাজ্ব সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারী এমপি, সিনিয়র ভাইস-চেয়ারম্যান সৈয়দ হাবিবুল বশর মাইজভান্ডারী, সৈয়দ মুহিবুল বশর মাইজভান্ডারী, সৈয়দ আমিনুল বশর মাইজভান্ডারী, তরিকত ফেডারেশনের মহাসচিব সৈয়দ রেজাউল হক চাঁদপুরীসহ প্রমুখ উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (5)
Rayhan Islam Raju ২০ ফেব্রুয়ারি, ২০২২, ১:৫০ এএম says : 0
ঠাকুর ঘরে কে রে আমি তো কলা খায়না
Total Reply(0)
Mohammed Rasel ২০ ফেব্রুয়ারি, ২০২২, ১:৫১ এএম says : 0
Sara prithibir manus varotio-der grina kore..
Total Reply(0)
Fahmida Nur ২০ ফেব্রুয়ারি, ২০২২, ১:৫১ এএম says : 0
ভারত বাংলাদেশের গনতন্ত্র ভোটাধিকার ধ্বংস করছে
Total Reply(0)
Zakaria Mohammad ২০ ফেব্রুয়ারি, ২০২২, ১:৫১ এএম says : 0
বাটপারের কথায় বার বার ধোকা খায় বাংগালী
Total Reply(0)
Abul Kalam Azad ২০ ফেব্রুয়ারি, ২০২২, ৫:০৫ এএম says : 0
এটা তার বুলি নয় এটা ..........র শিখানো বুলি
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন