শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

কালিয়াকৈরে ফাঁসিতে দম্পতির আত্মহত্যা

কালিয়াকৈর (গাজীপুর) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৭ ফেব্রুয়ারি, ২০২২, ১২:০৫ এএম

গাজীপুরের কালিয়াকৈরে ফাঁসিতে ঝুলে একই সাথে স্বামী-স্ত্রী আত্মহত্যা করেছে। গত শুক্রবার রাতে উপজেলার সফিপুর আহম্মদ চৌরাস্তা এলাকার ভাড়াবাসায় আত্মহত্যা করেন বলে জানা যায়।
নিহতরা হলেন, রাজশাহী জেলার বাগমারা উপজেলার নিচু কাতিলা থানার ইসলামের ছেলে আকাশ (২১) ও দিনাজপুর জেলার পার্বতীপুর উপজেলার কাশিপুর থানার রনি মিয়ার মেয়ে সালমার তারা আইরিন (১৮)।
পুলিশ ও পরিবারের সদস্যদের সূত্রে জানা যায়, আকাশ-আইরিন দম্পতি এক মাস আগে আহম্মদনগর চৌরাস্তা এলাকায় বাসাভাড়া নিয়ে বসবাস করা শুরু করেন। আইরিন একটি স্থানীয় কারখানায় চাকরি করতেন এবং তারা স্বামী আকাশ অটোরিকশা চালাতেন।
দুই মাস আগে বিয়ে করেন তারা। বিয়ের আগে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল। গতকাল শনিবার সকালে তাদের ঘরের দরজা বন্ধ পেয়ে আশেপাশের লোকজন অনেক ডাকাডাকি করে। পরের জানালা দিয়ে লক্ষ্য করলে দেখা যায় তারা দুইজনে গলায় ফাঁস দিয়ে ঝুলে আছে। পরে পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে নিয়ে যায়।
মৌচাক পুলিশ ফাঁড়ির ইনচার্জ সাইফুল আলম জানান, ঘরের ভেতর থেকে তালাবদ্ধ করে ফাঁস নিয়ে আত্মহত্যা করেছে স্বামী-স্ত্রী দুইজনই।
তবে আত্মহত্যার কারণ এখনো জানা যায়নি। নিহতদের লাশ উদ্ধার করে শহীদ তাজউদ্দীন মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন