শনিবার, ০২ জুলাই ২০২২, ১৮ আষাঢ় ১৪২৯, ০২ যিলহজ ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

আবদার রক্ষার মোটরসাইকেলে প্রাণ গেলো কলেজ ছাত্রের

কুমিল্লা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ ফেব্রুয়ারি, ২০২২, ২:০০ পিএম | আপডেট : ২:০১ পিএম, ২৮ ফেব্রুয়ারি, ২০২২

এবছর এসএসসি পাস করে ফারহান আঞ্জুম মাফি (১৭)। পরীক্ষায় পাস করলে মোটরসাইকেল কিনে দিতে হবে- এমন আবদার ছিল মাফি'র। তার পরিবার থেকে তাকে আশ্বস্ত করা হয়েছিল অবশ্যই কলেজে পা রাখলে মোটরসাইকেল কিনে দেয়া হবে।কুমিল্লা নগরীর রেসিডেন্সিয়াল স্কুল অ্যান্ড কলেজে একাদশ শ্রেণিতে ভর্তি হয় মাফি। অবশেষে তার আবদার রক্ষা করা হয়। শনিবার তাকে কিনে দেয়া হয় নতুন মোটরসাইকেল। শখের মোটরসাইকেল কেনার ২৪ ঘণ্টার মধ্যেই বরিবার রাত ৯ টার দিকে দুর্ঘটনায় প্রাণ হারায় মাফি।

বিষয়টি নিশ্চিত করে সোমবার সকালে মাফির বাবা দৈনিক আমাদের কুমিল্লার সাহিত্য সম্পাদক কবি দীপ্র আজাদ কাজল।

মাফির পরিবার সূত্রে জানা যায়, নতুন মোটরসাইকেল নিয়ে মাফি তার দুই বন্ধুসহ গোমতী নদীর পাড়ে ঘুরতে যায়। রাত ৯টায় সম্ভবত বাড়ি ফেরার পথে আইল্যান্ডে মোটরসাইকেলটি উল্টে যায়। এতে মাফিসহ তার দুই বন্ধু আহত হয়। এসময় স্থানীয়রা তাদের উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। কিন্তু দায়িত্বরত চিকিৎসক মাফিকে মৃত ঘোষণা করে।

কুমিল্লা কোতোয়ালি মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ সহিদুর রহমান জানান, গোমতী নদীর পারে মোটরসাইকেল দুর্ঘটনায় কলেজছাত্র নিহত হওয়ার বিষয়টি শুনেছি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps