রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

খালেদা জিয়া হ্যামিলিনের বাঁশিওয়ালা : বিএনপি

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৪ মার্চ, ২০২২, ১:০১ পিএম

খালেদা জিয়া হ্যামিলিনের বাঁশিওয়ালা, তিনি রাজপথে দাঁড়ালে কোটি মানুষ আওয়ামী লীগকে ধাক্কা দিয়ে ফেলে দেবে। তাই তাকে নিয়ে সরকারের এত ভয়।

শুক্রবার (৪ মার্চ) বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সদস্য সচিব রফিকুল আলম মজনুর নিঃশর্ত মুক্তির দাবিতে প্রেসক্লাবের সামনে বিক্ষোভ সমাবেশ করে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি; তাতে বিএনপি নেতারা এ মন্তব্য করে।

তেল-গ্যাসের দাম বৃদ্ধির প্রতিবাদে বিএনপির কর্মসূচীতে নেতাকর্মীদের উপর হামলা করেও হটানো যাবে না বলে এ সমাবেশে হুঁশিয়ারি করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বিক্ষোভ সমাবেশে বিএনপি মহাসচিব বলেন, নিরপেক্ষ সরকারের হাতে ক্ষমতা হস্তান্তরের মাধ্যমে দেশের মুক্তি ফেরাতে হবে। বিএনপির আন্দোলন দমিয়ে রাখতে নেতাকর্মীদের গ্রেফতার করা হচ্ছে বলে অভিযোগ করেন তিনি।

আইনমন্ত্রী ও প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টার ফাঁস হওয়া ফোনালাপে দুর্নীতির আভাস আছে বলে দাবি করেন মির্জা ফখরুল।

দ্রব্যমূল্যের কারণে জনজীবনে নাভিশ্বাস উঠেছে মন্তব্য করে আওয়ামী লীগের নেতাদের বক্তব্যের সমালোচনা করেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন