বুধবার, ০৬ জুলাই ২০২২, ২২ আষাঢ় ১৪২৯, ০৬ যিলহজ ১৪৪৩ হিজরী

মহানগর

আপসে বিয়ে করায় ধর্ষণ মামলায় পিবিআই এসপির জামিন

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৮ মার্চ, ২০২২, ২:৫৪ পিএম

এক নারী সহকর্মীর দায়ের করা ধর্ষণের মামলায় আদালতে আত্মসমর্পণ করায় জামিন পেয়েছেন পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) পুলিশ সুপার মোক্তার হোসেন। সেই সঙ্গে এ মামলায় অভিযোগ গঠনের শুনানির জন্য ১১ এপ্রিল তারিখ নির্ধারণ করেছেন ৭ নম্বর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের ভারপ্রাপ্ত বিচারক হাবিবুর রহমান সিদ্দিকী।

ট্রাইব্যুনালের পাবলিক প্রসিকিউটর (পিপি) আফরোজা ফারহানা আহমেদ জানান, পুলিশের নারী পরিদর্শককে ধর্ষণের অভিযোগে করা মামলায় এসপি মোক্তার হোসেনের বিরুদ্ধে সম্প্রতি আদালতে অভিযোগপত্র দেয় পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। গতকাল মোক্তার হোসেন আদালতে আত্মসমর্পণ করে জামিনের আবেদন করেন। ভুক্তভোগী নারী ও মামলার বাদী আদালতে হাজির ছিলেন। উভয়পক্ষ আদালতকে লিখিতভাবে জানায়, গত বছরের ১৯ ডিসেম্বর তারা (বাদী-বিবাদী) আপস করে বিয়ে করেছেন। আসামির জামিনে আপত্তি নেই বলে জানান বাদী। আদালত উভয়পক্ষের বক্তব্য শুনে মোক্তার হোসেনের জামিন মঞ্জুর করেছেন।

পুলিশের ওই নারী পরিদর্শক ধর্ষণের অভিযোগে এসপি মোক্তার হোসেনের বিরুদ্ধে গত বছরের আগস্টে ঢাকার আদালতে নালিশি মামলা করেন। পরে আদালত ওই নারীর আবেদন এজাহার হিসেবে নেওয়ার জন্য রাজধানীর উত্তরা পূর্ব মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) নির্দেশ দেন। সে অনুযায়ী থানায় মামলাটি রেকর্ড হয়। পরে মামলার তদন্তভার যায় সিআইডির হাতে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps