শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

বিয়ের প্রস্তাব প্রত্যাখ্যানে ছুরিকাঘাত

শ্রীপুর (গাজীপুর) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১২ মার্চ, ২০২২, ১২:০৩ এএম

গাজীপুরের শ্রীপুরে বিয়ের প্রস্তাব প্রত্যাক্ষান করায় কলেজ ছাত্রীকে ছুরিকাঘাত করেছে বখাটে মামুন (২২)। গত বৃহস্পতিবার দুপুর দেড়টার দিকে এ ঘটনা ঘটে উপজেলার বরমী বাজারের কেন্দুয়া ব্রিজের পূর্ব পাশের বালুর চড়ে।

ছুরিকাহত মারজিয়া (১৮) উপজেলার বরামা গ্রামের মাসুদ মিয়ার মেয়ে। সে বরমী ডিগ্রি কলেজের দ্বাদশ শ্রেণীর দ্বিতীয় বর্ষের মানবিক বিভাগের ছাত্রী। স্থানীয়রা আহত ছাত্রীকে উদ্ধার করে শ্রীপুর হাসপাতালে ভর্তি করে। অভিযুক্ত মামুন উপজেলার মাইজপাড়া গ্রামের আজগর আলীর ছেলে।

মারজিয়া জানায়, সে কলেজে যাতায়তের পথে কয়েক মাস ধরে মামুন বিভিন্ন সময় তাকে প্রেমের প্রস্তাব দিত। এক পর্যায়ে মামুন তাকে বিয়ের প্রস্তাব দেয়। ওই ছাত্রী রাজী না হলে মামুন তাদের বাড়িতে ও বিয়ের প্রস্তাব দেয়। সে আরো জানায়, বৃহস্পতিবার দুপুর দেড়টার দিকে সে কলেজ থেকে বাড়ি ফিরছিলো। বরমী বাজারের কেন্দুয়া ব্রিজের পূর্ব পাশে বালুর চড়ে পৌছা মাত্রই পূর্ব থেকে উৎপেতে থাকা মামুন ছুড়ি নিয়ে তার উপর হামলা করে। তার হাতে, পেটে ও বুকে তিনটি আঘাত করে। এসময় চিৎকার দিয়ে মারজিয়া মাটিতে লুটিয়ে পরে। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে শ্রীপুর হাসপাতালে ভর্তি করে।

ছাত্রীর বাবা মাসুদ মিয়া জানান, মামুনের বাবা-মা বাড়িতে এসে তার মেয়ের বিয়ের প্রস্তাব দেয়। মেয়ে লেখা পড়া করবে বলে আমি বিয়েতে রাজী হইনি। বিয়েতে রাজী না হওয়ায় ক্ষিপ্ত হয়ে মামুন তার মেয়েকে ছুড়িকাঘাত করেছে।

শ্রীপুর থানার পরিদর্শক (তদন্ত) মাহফুজ ইমতিয়াজ ভ‚ইয়া জানান, এখনো কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইন গত ব্যবস্থা নেয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন