মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রাবি শিক্ষার্থীর ছুরিকাঘাতের ঘটনায় আরও দুজন আটক

রাবি সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ মার্চ, ২০২২, ৩:০৬ পিএম | আপডেট : ৩:৪০ পিএম, ১২ মার্চ, ২০২২

ছুরিকাঘাতে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের পদার্থবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী সাফফাত নায়েম নাফি আহতের ঘটনায় আরও দুজনকে আটক করেছে র‌্যাব। শুক্রবার (১১ মার্চ) দিবাগত রাত একটার দিকে মহানগরীর জাহাজঘাট মোড় থেকে তাদের আটক করা হয়।

শনিবার সকালে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানায় র‌্যাব-৫। আটকরা হলেন- মহানগরীর মতিহার থানাধীন খোজাপুর গ্রামের আব্দুল ওহাবের ছেলে মো. সালাউদ্দিন বাপ্পী (২৭) এবং একই গ্রামের মো. আজিম উদ্দিনের ছেলে মো. নবাব শরীফ (২৭)। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছেন তারা।

সংবাদ সম্মেলনে র‌্যাব-৫ এর অধিনায়ক লে. কর্নেল রিয়াজ শাহরিয়ার জানান, সালাউদ্দীন বাপ্পি রাজশাহী নিউ গভ. ডিগ্রি কলেজের ভূগোল ও পরিবেশ বিদ্যা বিভাগের মাস্টার্সে অধ্যয়ন করছে। নবাব শরীফ একটি কাপড়ের দোকানের কর্মচারী হিসেবে কর্মরত। দুজনেই ‘উগ্রবাদী’ রাজনৈতিক দলে সক্রিয় রয়েছে। দুজনের নামেই সন্ত্রাসী কর্মকাণ্ডের অভিযোগ রয়েছে।

উল্লেখ্য, গত ৯ মার্চ রাজশাহী বিশ্ববিদ্যালয় সংলগ্ন ধরমপুর এলাকার এন.আর ছাত্রাবাসে নাফিকে ছুরিকাঘাত করে স্থানীয় সন্ত্রাসীরা। এ ঘটনায় তার বন্ধু শরিফুল ইসলাম বাদী হয়ে মেস মালিক নাজমুল ইসলামসহ সাতজনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত নামা আরও ৮-১০ জনের বিরুদ্ধে মতিহার থানায় একটি হত্যাচেষ্টা মামলা দায়ের করেন। মামলার দিনই মতিহার থানা পুলিশ ওই মেসে অভিযান চালিয়ে তিনজনকে আটক করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠায়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন