শনিবার, ১৮ মে ২০২৪, ০৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

তালতলীতে ভগ্নিপতির কান কাটল শ্যালক

বরগুনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ মার্চ, ২০২২, ১২:০৩ এএম

বরগুনার তালতলীতে মো. আবুল কালাম চৌকিদার নামের এক বৃদ্ধার দুটি দাঁত ও একটি কান কেটে দিয়েছে সন্ত্রাসীরা। পুলিশ মো. আব্দুল গনি নামের একজনকে গ্রেফতার করেছে। গত শুক্রবার দুপুরে উপজেলার পাওয়াপাড়া এলাকায় এ ঘটনা ঘটেছে।
জানা যায়, প্রতিদিনের মতো আবু কালাম নিজ জমিতে বোরো ধানে পরিচর্যা করতে ওষুধ দিতে যায়। এ সময় জমিজমার পূর্ব শত্রুতার জের ধরে রাসেল, গনি ও আলমগীরসহ ৭-৮ জন সন্ত্রাসী বাহিনী আবুল কালামকে পেছন থেকে হামলা করে বেধড়ক মারধর করেন। এতে তার মুখের ২ টা দাঁত পড়ে যায় ও একটি কান কেটে নেয়। এসময় তার স্ত্রী শাহানা বেগম বাধা দিতে আসলে তাকেও মারধর করেন। পরে স্থানীয়রা আবুল কালাম ও তার স্ত্রীকে উদ্ধার করে তালতলীতে হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরে-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।
আবু কালামের ছেলে উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মো. আরিফ বলেন, আমার প্রতিবেশী রাসেলের সাথে জমিজমা নিয়ে ঝামেলা রয়েছে। তারই জের ধরে আমার বাবাকে মারধর ও কান কেটে নিয়েছে রাসেলের সন্ত্রাসী বাহিনী। একইসাথে আমার মাকেও পিটিয়ে আহত করেছেন।
এ বিষয়ে অভিযোগ অস্বীকার করে মো. রাসেল বলেন, আবুল কালামের জমিতে আমাদের গরু ঘাষ খেতে গেলে তারা আমাদের গরুকে বেধড়ক পেটায়। এই বিষয়ে জিজ্ঞাসাবাদ করতে গেলে কালাম এর লোকজন আমাদের উপর হামলা করে।
এ বিষয়ে তালতলী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রফিকুল ইসলাম বলেন, আহত আবু কালাম এর পক্ষ থেকে থানায় একটি মামলা হয়েছে। আব্দুল গনি নামের এক আসামিকে গ্রেফতার করা হয়েছে। অন্যান্য আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন