মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

গাজীপুরে কাজের লোক সেজে বাড়িতে ডাকাতি, গ্রেফতার ৯

গাজীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ মার্চ, ২০২২, ৫:২৯ পিএম

গাজীপুর মহানগরীর পূবাইলে দুই সপ্তাহের ব্যবধানে তিন বাড়িতে ডাকাতির ঘটনায় ডাকাতি করা মালামালসহ আন্তঃজেলা ডাকাত দলের ৯ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা বাড়ির কাজের লোক সেজে ছদ্মবেশে বাড়ির খবর নিয়ে, সঙ্ঘবন্ধ পরিকল্পিতভাবে ডাকাতি করে আসছিলো।
সোমবার গাজীপুর মেট্টোপলিটন পুলিশ সদর দপ্তরে এক প্রেস ব্রিফিংএ এসব তথ্য জানান উপ-কমিশনার (অপরাধ, দক্ষিণ) মোহাম্মদ ইলতুৎমিশ। ডাকাতদের লুণ্ঠিত নগদ অর্থ, স্বর্ণালংকার, ক্যামেরা, ল্যাপটপ, রামদা ও পিতলের দুটি মূর্তি উদ্ধার হয়েছে।
গ্রেফতারকৃতরা হচ্ছে রিব দাস (৪৫), ফারুক (৩৫), ইমন উদ্দিন (২৯), চন্দন চন্দ্র দাস (৩৬), হাবিবুর (৪৮), রিনা আক্তার (৫০), শিল্প আক্তার (৩০), নার্গিস আক্তার (২৫) ও জিসম উদ্দিন (৪৫)।
উপ-কমিশনার মোহাম্মদ ইলতুৎমিশ বলেন, গত ২৬ ফেব্রুয়ারি গাজীপুর মহানগরীর পুবাইলের ছিকোলিয়া এলাকায় বাদল দাশের বাড়িতে ডাকাতির ঘটনা ঘটে। এর দু’দিন পর তালোটিয়ার মজিবুর রহমান ও চলতি মাসের ৭ তারিখে হারাধন চন্দ্র শীলের বাড়িতে ডাকাতির ঘটনা ঘটে। অস্ত্রের মুখে জিম্মি করে লুণ্ঠন করা হয় স্বর্ণালঙ্কারসহ নগদ অর্থ।
এসব ডাকাতির ঘটনায় রহস্য উন্মোচনে মাঠে নামে পুলিশ সদস্যরা। গত কয়েক দিনে গাজীপুরসহ বিভিন্নস্থানে অভিযান চালিয়ে ডাকাতির কাজে সহযোগী তিন নারীসহ নয় ডাকাতকে গ্রেফতার করা হয়। পরে তাদের দেয়া তথ্যে, নগদ অর্থ, স্বর্ণালঙ্কার পিতলের ২ টি মূর্তিসহ লুণ্ঠিত মালামাল উদ্ধার হয়।
গ্রেফতারকৃতরা আন্তঃজেলা ডাকাত দলের সদস্য জানিয়ে ইলতুৎমিশ বলেন, ডাকাত সদস্যরা নতুন কৌশেল জেলখানায় একে অপেরর সাথে পরিচিত হয়ে সঙ্গঠিত হয়। সোমবার দুপুরে গ্রেফতারকৃত ডাকাতদের সাতদিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন