রোববার ২৭ নভেম্বর ২০২২, ১২ অগ্রহায়ণ ১৪২৯, ০২ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী

সারা বাংলার খবর

লক্ষ্মীপুরে পুলিশি নির্যাতনে হাজতির মৃত্যুর অভিযোগ

লক্ষ্মীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ মার্চ, ২০২২, ৭:২৫ পিএম

লক্ষ্মীপুর জেলা কারা হেপাজতে থাকা অবস্থায় মো. সায়েদ হোসেন নামে এক হাজতির মৃত্যু হয়েছে। নিহত সায়েদ পশ্চিম লক্ষ্মীপুর গ্রামের আবুল কাশেমের ছেলে। পেশায় তিনি রাজ মিস্ত্রী ছিলেন। বুধবার (১৬ মার্চ) বেলা ১১টায় লক্ষ্মীপুর সদর হাসপাতালে মারা যান সায়েদ।

কারাগার সূত্রে জানা গেছে, এ দিন সকালে সায়েদ হঠাৎ অসুস্থ হয়ে অচেতন হয়ে পড়লে সাথে সাথেই তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তবে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের বাবা আবুল কাশেমের অভিযোগ, সম্প্রতি সায়েদকে আটক করে পুলিশ। এরপর ছেড়ে দেয়ার জন্য ২ লাখ টাকা দাবি করা হয়। না হলে মাদক মামলা দিয়ে সায়েদকে কারাগারে চালান করে দেয়ার হুমকিও দেয়া হয়। তবে অপারগ পরিবার ৪৫ হাজার টাকা পর্যন্ত দিতে রাজি হলেও শেষ পর্যন্ত বিষয়টির সুরাহা হয়নি। আবুল কাশেমের অভিযোগ, টাকা না পেয়ে সায়েদকে বেধম মারধর করে ৩০ পিস ইয়াবা দিয়ে চালান দেয়া হয়। অমানবিক নির্যাতনের কারণেই অসুস্থ হয়ে তিনি মারা যান বলে অভিযোগ করেন স্বজনরা। তবে পুলিশি নির্যাতন নিয়ে কোনো মন্তব্য করেনি পুলিশ।

লক্ষ্মীপুর জেলা কারাগারের জেলার মো. সাখাওয়াত হোসেন জানান, হঠাৎ অসুস্থ হয়ে অচেতন হয়ে পড়লে হাজতীকে দ্রুত হাসপাতালে নেয়া হয়। পরে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন