শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কলাপাড়ায় প্রধানমন্ত্রীর অনুষ্ঠানে যাওয়ার পথে বরগুনার মেয়র সড়ক দুর্ঘটনার শিকার: ৪ জন গুরুতর আহত

বরগুনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ মার্চ, ২০২২, ১:০০ পিএম

পটুয়াখালীর কলাপাড়ায় প্রধানমন্ত্রীর অনুষ্ঠানে যাওয়ার পথে সড়ক দূর্ঘটনার বরগুনার পৌরসভার মেয়র অ্যাড. কামরুল আহসান মহারাজ গুরুতর আহত হয়েছেন।

সোমবার (২১ মর্চ) সকাল পৌনে ১০ টার দিকে বরগুনা-পুরাকাটা সড়কের ইটবাড়িয়া মস্তুকটানা নামক এলাকায় তিনি এই দূর্ঘটনার শিকার হন।

আহতাবস্থায় মেয়রকে উদ্ধার করে বরগুনা জেনারেল হাসপাতালে নেয়া হয়। পরে উন্নত চিকিৎসার জন্য তাঁকে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

পুলিশ ও স্থানীয়রা জানান, স্কুলপড়ুয়া এক সাইকেল আরোহীকে সাইড দিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে মেয়রকে বহনকারী গাড়িটি উল্টে রাস্তার খাদে পড়ে যায়। এতে চালক ও মেয়রসহ গাড়িতে থাকা তিনজন আহত হন। দুর্ঘটনায় সাইকেল আরোহীও গুরুতর আহত হয়। তাকেও উদ্ধার করে চিকিৎসার জন্য বরিশাল নেওয়া হয়েছে।

বরগুনা জেনারেল হাসপাতালের চিকিৎসক নিহার রঞ্জন বৈদ্য জানান, মেয়রকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল স্থানান্তর করা হয়েছে। তার বুক ও গলার হাড় ভেঙ্গে গেছে, মাথায় গুরুতর আঘাত পেয়েছেন। বাকিদের চিকিৎসা দেয়া হয়েছে।

বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আহম্মেদ জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। দুর্ঘটনার শিকার হওয়া গাড়িটি উদ্ধারের চেষ্টা চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন