বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

দুই স্থানে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত ২০

প্রকাশের সময় : ১৫ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

অভ্যন্তরীণ ডেস্ক : দেশের দুই স্থানে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে ১ জন ও আহত হয়েছে ২০ জন। এ সংক্রান্ত আমাদের সংবাদদাতাদের পাঠানো প্রতিবেদন-
শেরপুর জেলা সংবাদদাতা জানান, শেরপুর শহরের চাপাতলীতে গতকাল রোববার সকালে ট্রাক ও ট্রলির ধাক্কায় একপর্যায়ে ট্রলির চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই প্রাণ হারায় চাপাতলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৩য় শ্রেণীর ছাত্রী আরজিনা খাতুন (৮)। পরে ট্রাকটি পালিয়ে গেলেও শহরের কান্দাপাড়া থেকে ট্রাকটি আটক করে পুলিশ। একই সাথে ট্রলি ও ট্রলি চালককে আটক স্থানীয় লোকজন। পরে চালকে পুলিশের হাতে তুলে দেয়া হয়।
রাজাপুর (ঝালকাঠি) উপজেলা সংবাদদাতা জানান, রাজাপুরে সোনারতরী পরিবহনের একটি নৈশকোচ ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দুই গাড়ির চালকসহ অন্তত ২০ জন আহত হয়েছে। গতকাল রোববার ভোরে খুলনা-বরিশাল মহাসড়কের উপজেলার বাঁশতলা এলাকায় এ ঘটনা ঘটে। আহতদের মধ্যে রাজাপুরে ৫, ঝালকাঠিতে ১০ ও বরিশাল শেবাচিমে হাসপাতালে আশঙ্কাজনক অবস্থায় ৫ জন চিকিৎসা নিচ্ছেন। পুলিশ জানায়, কুয়াশার কারনে ঢাকা থেকে ছেড়ে আসা ভান্ডারিয়াগামী সোনারতরী পরিবহনের একটি নৈশ্যকোচ এবং সাতক্ষীরা থেকে ছেড়ে আসা বরিশালগামী একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দু’টি গাড়িরই সামনের অংশ দুমড়েমুচড়ে গেছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন