সোমবার, ০৪ জুলাই ২০২২, ২০ আষাঢ় ১৪২৯, ০৪ যিলহজ ১৪৪৩ হিজরী

ব্যবসা বাণিজ্য

রমজান মাসজুড়ে ১০ হাজার আউটলেটে বিকাশ পেমেন্টে ২০% পর্যন্ত ইনস্ট্যান্ট ক্যাশব্যাক

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ৬ এপ্রিল, ২০২২, ৪:১৭ পিএম

পবিত্র রমজান, বাংলা নববর্ষ ও ঈদ উপলক্ষ্যে গ্রাহকের কেনাকাটা আরো বেশী সাশ্রয়ী করতে গত কয়েক বছরের ধারাবাহিকতায় এবারো ক্যাশব্যাক অফার নিয়ে এসেছে বিকাশ। গ্রাহকরা দেশজুড়ে প্রায় ১০ হাজার ব্র্যান্ড আউটলেট, এলাকার ছোট বড় দোকান, সুপারশপ, রেস্টুরেন্ট, বেকারিসহ দেশসেরা অনলাইন ও ফেসবুক শপে কেনাকাটায় বিকাশ পেমেন্টে পাচ্ছেন ৫ থেকে ২০ শতাংশ পর্যন্ত ইনস্ট্যান্ট ক্যাশব্যাক। ৩ মে ২০২২ পর্যন্ত গ্রাহকরা বিকাশ অ্যাপ, ইউএসএসডি কোড *২৪৭# কিংবা পেমেন্ট গেটওয়ের মাধ্যমে অফারগুলো উপভোগ করতে পারবেন।

অনলাইন, অফলাইন মার্চেন্ট অফার

বিভিন্ন লাইফস্টাইল সামগ্রী, পোশাক, জুতা ও আনুসঙ্গিক পণ্য, ইলেকট্রনিক্স পণ্যের দোকান ও রেস্টুরেন্টসহ প্রায় ৩ হাজার আউটলেট এবং জনপ্রিয় প্রায় ৭০ টি অনলাইন শপে বিকাশ পেমেন্টে কেনাকাটা করলেই গ্রাহকরা পাচ্ছেন সর্বোচ্চ ২০ শতাংশ পর্যন্ত ইনস্ট্যান্ট ক্যাশব্যাক।

এই অফারের আওতায় অনলাইন এবং অফলাইনের প্রতিটিতে একজন গ্রাহক দিনে ২০০ টাকা করে মোট ৪০০ টাকা ও অফার চলাকালীন সময়ে প্রতিটিতে ৩০০ টাকা করে সর্বমোট ৬০০ টাকা ক্যাশব্যাক উপভোগ করতে পারবেন। উল্লেখ্য, অনলাইনে কেনাকাটায় বিকাশের এই ক্যাশব্যাক পেতে সর্বনিম্ন ৩০০ টাকার পেমেন্ট করতে হবে।

রিটেইল মার্চেন্ট

বৈশাখ ও ঈদকে কেন্দ্র করে ৬ হাজারেরও বেশী এলাকার ছোট বড় দোকানে বিকাশ পেমেন্টে মিলছে ২ শতাংশ থেকে সর্বোচ্চ ৫ শতাংশ ইনস্ট্যান্ট ক্যাশব্যাক। দেশজুড়ে ছড়িয়ে থাকা এসব দোকানে সর্বনিম্ন ৫০০ টাকা পেমেন্ট করে একজন গ্রাহক সর্বোচ্চ ১০০ টাকা ক্যাশব্যাক নিতে পারবেন।

সুপারশপ ও বেকারিতে কেনাকাটায় ক্যাশব্যাক

দেশের শীর্ষস্থানীয় সুপারস্টোরগুলোতে বিকাশ পেমেন্টে মিলছে বিকাশের কুপন। একজন গ্রাহক ন্যূনতম ১০০০ টাকার কেনাকাটার পেমেন্ট বিকাশ করলে প্রতিবার ১০০ টাকার কুপন পাবেন। অফার চলাকালীন একজন গ্রাহক সর্বোচ্চ ৫ বার অর্থাৎ সর্বোচ্চ ৫০০ টাকার কুপন পেতে পারেন। কুপন ব্যবহার করতে হলে সর্বনিম্ন ৩০০ টাকার কেনাকাটা করতে হবে এবং কুপনের মেয়াদ ১৫ দিন।

পাশাপাশি, সুনির্দিষ্ট কিছু বেকারীতে কেনাকাটা করে বিকাশ পেমেন্টে ৫ শতাংশ, সর্বোচ্চ ৫০ টাকা ক্যাশব্যাক উপভোগ করতে পারবেন গ্রাহকরা।

উল্লেখ্য, গ্রাহকরা খুব সহজেই বিকাশ অ্যাপের কিউআর কোড স্ক্যান করে কেনাকাটা পেমেন্ট করতে পারেন। তাৎক্ষনিক বিকাশ অ্যাকাউন্টে টাকা আনতে ৩৩ টি বানিজ্যিক থেকে ও বাংলাদেশে ইস্যুকৃত যেকোনো ভিসা ও মাস্টারকার্ড থেকে অ্যাড মানি করার সুযোগ তো রয়েছেই।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps