মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ব্যবসা বাণিজ্য

বাণিজ্য মেলায় টিকেট, কেনাকাটায় ক্যাশব্যাক, বিনামূল্যে প্রবেশাধিকারসহ আকর্ষণীয় অফার দিচ্ছে বিকাশ

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ১০ জানুয়ারি, ২০২৩, ৬:২৮ পিএম

মাসব্যাপী ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় বিকাশ পেমেন্টে প্রবেশ টিকেট, বাস ও পার্কিং টিকেট এবং বিভিন্ন স্টলে পণ্য ক্রয়ে ইনস্ট্যান্ট ক্যাশব্যাক দিচ্ছে বিকাশ। পাশাপাশি, বিকাশের বুথে নতুন অ্যাকাউন্ট খুলে বা কার্ড থেকে বিকাশ অ্যাকাউন্টে নির্দিষ্ট টাকা অ্যাড মানি করে বিনামূল্যে প্রবেশাধিকার সুযোগ পাচ্ছেন মেলায় আসায় দর্শনার্থীরা।

 

এবারের মেলায় বিকাশ পেমেন্টে প্রবেশ টিকেট, মেলা উপলক্ষে বিশেষভাবে চালু করা বিআরটিসি বাসের টিকেট এবং পার্কিং টিকেট কিনলেই ৫০% ইনস্ট্যান্ট ক্যাশব্যাক পাচ্ছেন গ্রাহক। মেলা চলাকালীন একজন গ্রাহক সর্বোচ্চ ৬০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পেতে পারেন। পাশাপাশি, বুথে এসে নতুন অ্যাকাউন্ট খুলে পাচ্ছেন বিনামূল্যে মেলায় প্রবেশের সুযোগ। এছাড়া, প্রতিদিন কার্ড থেকে বিকাশে ২,০০০ টাকা অ্যাড মানি করে প্রথম ১০০ জন পাচ্ছেন মেলায় প্রবেশের ফ্রি টিকেট।

 

টিকেট কিনে ক্যাশব্যাক ছাড়াও মেলায় বিভিন্ন স্টলে পণ্য ও সেবা কিনে বিকাশ পেমেন্ট করলে রয়েছে সর্বোচ্চ ১০% পর্যন্ত ইনস্ট্যান্ট ক্যাশব্যাক। মেলা চলাকালীন একজন গ্রাহক এই অফারের আওতায় সর্বোচ্চ ১০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক উপভোগ করতে পারবেন। অফারগুলো চলবে মেলার শেষ দিন পর্যন্ত।

 

ভিশন, ওয়াকার, রিগ্যাল, বেস্ট বাই, বেঙ্গল, কুপার’স, টেস্টি ট্রিট, ভিস্তা, ডেইলি শপিং, মিঠাই, স্যাভয়, আমানত শাহ লুঙ্গি, ব্লু জিনস, বেক্সি ফেব্রিক্স, নাদিয়া ফার্নিচার, আকতার ফার্নিশার্স, ডেল্‌টা ফার্নিশার্স, আকতার ম্যাট্রেস ও ফোম, পারটেক্স ফার্নিচার, নাভানা ফার্নিচার, ব্রাদার্স ফার্নিচার, হাতিম ফার্নিচার সহ নানান স্টলে এই ক্যাশব্যাক পাওয়া যাচ্ছে।

 

অফার ও মার্চেন্ট তালিকা সম্পর্কে বিস্তারিত জানা যাবে এই লিংকে - https://www.bkash.com/page/ditf-2023-bkash। বিকাশ অ্যাপ দিয়ে কিউআর কোড স্ক্যান করে বা ইউএসএসডি কোড *২৪৭# ডায়াল করে এই অফারগুলো নিতে পারবেন গ্রাহকরা।

 

উল্লেখ্য, এবারও মেলা প্রাঙ্গনে যেকোনো প্রাপ্তবয়স্ক নাগরিক জাতীয় পরিচয়পত্র এবং একটি পাসপোর্ট সাইজ ছবি নিয়ে বিকাশ বুথে এসে বিনামূল্যে বিকাশ অ্যাকাউন্ট খোলার সুযোগ পাচ্ছেন। এছাড়াও রয়েছে ক্ষুদ্র উদ্যোক্তাদের জন্য পার্সোনাল রিটেইল অ্যাকাউন্ট খোলার সুযোগ। একই সাথে গ্রাহক সুবিধার কথা বিবেচনায় রেখে মেলা প্রাঙ্গনে ক্যাশ ইন ও ক্যাশ আউটের সুবিধাও রয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন