শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

নেছারাবাদে ছেলের নিরাপত্তা চেয়ে বাবার অভিযোগ

নেছারাবাদ (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ এপ্রিল, ২০২২, ১২:০৪ এএম

নেছারাবাদ উপজেলায় কিশোর গ্যাংদের হাত থেকে মো. আবির হোসেন নামে এক ছেলেকে রক্ষার জন্য থানায় অভিযোগ দিয়ে চরম নিরাপত্তাহীনতায় ভুগছেন কাজী আলতাফ হোসেন নামে এক পিতা। গতকাল শনিবার সকালে বাদী আলতাফ হোসেন সাংবাদিকদের সামনে এ অভিযোগ করেন। গত ৩ এপ্রিল ওই হতভাগা পিতা আলতাফ হোসেন বাদী হয়ে কামারকাঠি গ্রামের কাজী সিয়াম (১৬), তৌহিদুল ইসলাম (১৭), তানিম (১৬), সাইমুন (১৬) নামে মোট চারজনকে বিবাদী করে থানায় অভিযোগ দেন। বাদী আলতাফ হোসেন ওই গ্রামের সাবেক ইউপি সদস্য। থানায় অভিযোগ দায়েরের পর থেকেই এখন তিনিসহ তার পুরো পরিবার নিরাপত্তাহীনতায় রয়েছেন বলে অভিযোগ।
থানায় দেওয়া অভিযোগে জানা যায়, অভিযুক্ত বিবাদীরা খুবই খারাপ প্রকৃতীর লোক। তার ছেলে কখনো তাদের সাথে আড্ডা দিতনা। সে নিয়ে অভিযুক্তরা তার ছেলেকে বিরক্ত করত। এ নিয়ে তার ছেলের সাথে বিরোধ চলত। এরই ধারাবাহিকতায় কিছু দিন পূর্বে বিবাদী সিয়াম আলতাফের বড় ছেলেকে রড দিয়ে পিটিয়ে আহত করে। পরে বিষয়টি স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের নিয়ে মিমাংশা হয়। এতে তারা ক্ষিপ্ত হয়ে ঘটনার দিন সকালে তার ছেলে আবির হোসেনকে মোবাইল ফোনে ডেকে নিয়ে জলাবাড়ী ইউনিয়ন পরিষদের সামনে বসে অভিযুক্ত কাজী সিয়াম তার সাংঘপাঙ্গ তৌহিদুল ইসলাম, তানিম, সাইমুনসহ অজ্ঞাত আরো কয়েকজনকে সাথে নিয়ে অতর্কিতভাবে তার ছেলে আবিরকে মারধর করে পালিয়ে যায়।
অভিযোগের তদন্তভার কর্মকর্তা নেছারাবাদ থানার এসআই শাহাবুদ্দীন জানান, আলতাফের ছেলেকে মারধরের ঘটনার সত্যতা পাওয়া গেছে। কেন ওই ছেলে আবিরকে মারা হয়েছিল। সে বিষয়ে তদন্ত চলছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন