শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

ধর্ষণের অভিযোগে ছাত্রলীগ নেতার বিরুদ্ধে মামলা

গাজীপুর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১০ এপ্রিল, ২০২২, ১২:০৪ এএম

গাজীপুরের কালিয়াকৈর উপজেলায় এক তরুণী ফ্রেসবুক লাইভে এসে ধর্ষণের অভিযোগ করেছে এসএম জোবায়ের হিমেল নামে এক ছাত্রলীগ নেতার বিরুদ্ধে। এ অভিযোগের ভিত্তিতে কালিয়াকৈর থানায় মামলা হয়েছে। গত শুক্রবার দিনগত রাতে ওই তরুণীর লিখিত অভিযোগটি মামলা হিসেবে নথিভুক্ত করে কালিয়াকৈর থানা পুলিশ।
মামলার অভিযুক্ত আসামি হিমেল উপজেলার মৌচাক এলাকার মোবারক হোসেনের ছেলে। তিনি উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ও গাজীপুর জেলা ছাত্রলীগের সভাপতি প্রার্থী। জেলা ছাত্রলীগের একটি সুত্র বিষয়টি নিশ্চিত করেছেন।
মামলার বিবরণে জানা যায়, গত তিন বছর ধরে হিমেলের সঙ্গে ওই তরুণীর প্রেমের সম্পর্ক ছিল। বিয়ের কথা বলে তার সঙ্গে একাধিকবার শারীরিক সম্পর্ক গড়ে তোলেন হিমেল। বিভিন্ন সময় ওই তরুণীর কাছ থেকে দু’লাখেরও বেশি টাকা ও মোবাইল হাতিয়ে নিয়েছেন। কয়েক মাস ধরে বিয়ের জন্য চাপ দিলে তাকে ও তার পরিবারের সদস্যদের হত্যা করবে বলে হুমকি দেন হিমেল। পরে বাধ্য হয়ে তার বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক লাইভে এসে ধর্ষণের অভিযোগ আনেন তরুণী এবং থানায় লিখিত অভিযোগ করেন।
কালিয়াকৈর থানার ওসি আকবর আলী খান জানান, ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে কথা বলে রাতেই মামলা রেকর্ড করা হয়েছে। ওই তরুণীকে পুলিশ হেফাজতে রাখা হয়েছে। তার নিরাপত্তা দেবে পুলিশ। আসামি গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন