বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

প্রতিপক্ষের হামলায় ইউপি মেম্বর আহত

কলাপাড়া(পটুয়াখালী) প্রতিনিধি | প্রকাশের সময় : ১১ এপ্রিল, ২০২২, ২:১৯ পিএম

পটুয়াখালীর কলাপাড়ায় ইব্রাহিম (৫০) নামের এক ইউপি মেম্বরকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষরা। সোমবার সকাল সাড়ে দশটায় টিয়াখালী ইউনিয়নের পশ্চিম টিয়াখালী গ্রামে এ ঘটনা ঘটে। স্থানীয়রা তাকে উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে ভর্তি করেছে। ইব্রাহিম ওই ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের মেম্বর। মূলত সূর্যমূখীর বাগান থেকে টাকা চুরি হয়ে যাওয়াকে কেন্দ্র করেই তার উপর হামলা চালানো হয়েছে বলে জানিয়েছে স্থানীয়রা।

স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল সকাল দশটায় কয়েকজন দর্শনার্থী ছিক্সলেন সংলগ্ন পশ্চিম টিয়াখালী গ্রামের সূর্যমূখী বাগানে ঘুরতে যায়। এসময় দর্শনার্থীরা সড়কের পাশে ব্যাগ রেখে বাগানের ভিতরে গেলে তাদের ওই ব্যাগসহ ৫শ‘ ৬০ টাকা চুরি হয়ে যায়। পরে বাগান থেকে বের হলে স্থানীয় বেল্লাল, জুলহাস ও ইউনুস নামের তিন কিশোর জানায় তাদের টাকা সাগর শিকদার নামের এক যুবক নিয়েছে। সাগরের নাম বলায় দুপুর বারোটার দিকে তার পিতা শহীদ সিকদার ওই তিন কিশোরকে বেধড়ক মারধর করে। বিষয়টি নিয়ে আজ সকালে দ্বিতীয় দফায় কিশোর জুলহাসের পিতা তোফাজ্জেলকে মারধর করে শহীদ সিকাদারসহ তার স্বজনরা। নির্বাচনে তোফাজ্জেল ইব্রাহিমের সাপোর্ট করেছে। ইব্রাহিম তোফাজ্জেলকে মামলা করার পরমার্শ দিয়েছে বলে সন্দেহ করে তৃতীয় দফায় সকাল সাড়ে দশটার দিকে শহীদ সিকদার, তার ছেলে সাগর সিকদার, চাচাতো ভাই মোজাম্মেল সিকদার ও রুবেল গাজি ওই ইউপি মেম্বর ইব্রাহিমের বাড়ির সম্মুখ্যে লাঠি সোটা নিয়ে অবস্থান নেয়। পরে সে ঘর থেকে বের হলে তাকে পিটিয়ে ও কুপিয়ে জখম করা হয়। স্থানীয়রা তাৎক্ষনিক ওই ইউপি মেম্বরকে উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে ভর্তি করেছে। ইউপি মেম্বর ইব্রাহিম কাঁদো কাঁদো কন্ঠে জানান, হালিম সিকদার আমার সঙ্গে নির্বাচনে হেরেছে। শহীদ সিকদার তার ভাতিজা। মূলত নির্বাচনের জেরেই আমাকে এভাবে মারধর করা হয়েছে। না হলে এই তুচ্ছ ঘটনায় এভাবে আমার উপর আক্রমন করার কথা না।

অভিযুক্ত শহীদ সিকদারের সঙ্গে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলেও তাকে পাওয়া যায়নি। তার চাচাচো ভাই মোজাম্মেল সিকদার জানান, এ ঘটনার সময় তিনি ওই স্থানে ছিলেননা এবং এ বিষয়ে তিনি অবগত নন।
কলাপাড়া থানার ওসি জসিম জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এখনও অভিযোগ পাইনি। লিখিত অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হইবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন