শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

নারায়ণগঞ্জে এক টাকায় ইফতার!

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ এপ্রিল, ২০২২, ১২:০১ এএম

আর্থিক সঙ্কটে থাকা মানুষদের এক টাকায় এক বেলার খাবার দেয়া হচ্ছে নারায়ণগঞ্জ এলাকায়। প্রতি বছরের ন্যায় এবার রমজানের শুরুতেই এ কর্মসূচি পালন করা হচ্ছে। প্রজেক্ট এক টাকার খাবার’র ব্যানারে এ কর্মসূচি পালন করা হয়। প্রথম রমজান থেকে শুরু হওয়া এ কর্মসূচি চলবে পুরো মাস।

নারায়ণগঞ্জ এর স্বেচ্ছাসেবক প্রধান মো. শাখাওয়াত হোসেন জানান, প্রজেক্টটি ২০১২ সালে থেকে তাদের কার্যক্রম শুরু করে। তবে ২০১৭ সালে নারায়ণগঞ্জে এ সংগঠনের কার্যক্রম শুরু হয়। বর্তমানে এই প্রজেক্টটি নারায়ণগঞ্জসহ দেশের মোট ২২টি জেলায় তাদের কার্যক্রম চালিয়ে যাচ্ছে। এছাড়া ভারত, নেপাল, পূর্ব আফ্রিকা, সিরিয়াসহ বিভিন্ন দেশে দুঃস্থ-অসহায়-দরিদ্র মানুষদের জন্য ছোট আকারে এই খাবারের দোকান চালু হয়েছে।
নারায়ণগঞ্জ টিম’র পরামর্শক ও উপদেষ্টা ফাতেমাতুজ জোহরা বলেন, এই রমজানে দেশের পরিস্থিতি বিবেচনা করে পুরো রমজান মাস জুড়েই নারায়ণগঞ্জের ২৫টি লোকেশনে প্রতিদিন ১০০-১৫০ জন দুঃস্থ-অসহায়-দরিদ্র মানুষকে ইফতার করানো হচ্ছে। ইতোমধ্যে নারায়ণগঞ্জের চাষাড়া, জামতলা, শিবু মার্কেট, নারায়ণগঞ্জ রেল স্টেশন, বন্দরসহ বিভিন্ন এলাকায় এ কর্মসূচি পালন করা হয়েছে। শেষ রমজান পর্যন্ত এ কর্যক্রম চলবে বলেও জানান তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন