শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

বিজয়নগরে গৃহবধূর রহস্যজনক মৃত্যু

বিজয়নগর (ব্রাহ্মণবাড়িয়া) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ এপ্রিল, ২০২২, ১২:০৩ এএম

বিজয়নগরে ফাহিমা বেগম (২৫) নামে এক গৃহবধূর মৃত্যু নিয়ে রহস্য সৃষ্টি হয়েছে। গত শনিবার দুপুরে উপজেলার পত্তন ইউনিয়নে স্বামীর বাড়িতে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে বিজয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান স্বজনরা। হাসপাতালের ডাক্তার রাকিব ও উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মাসুম ধারণা করছেন যে ফাঁসিতে ঝুলে মারা যান। মৃত্যুর ঘটনা টের পেয়ে দ্রুত পালিয়ে যান স্বামীর বাড়ির লোকজন।
নিহত ফাহিমা চান্দুরা গ্রামের নান্নু মিয়া ও রহিমা বেগমের সন্তান। পত্তন গ্রামের হামিদুর রহমানের সাথে ৯ বছর আগে বিয়ে হয়েছিল তার। স্বামীর সঙ্গে দাম্পত্য কলহের জের ধরে সে আত্মহত্যা করেছে বলে ধারণা করছে পুলিশ। তবে নিহতের স্বজনদের অভিযোগ হত্যার পর লাশ ঝুলিয়ে রাখা হয়েছে। ঘটনার পর থেকে নিহতের স্বামী আত্মগোপনে রয়েছেন। বিজয়নগর থানার ওসি মির্জা হাসান বলেন, লাশ ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ফাহিমা বেগমের ৮ বছরের একটি ছেলে সন্তান রয়েছে।
হাসপাতালে গিয়ে দেখা যায়, গৃহবধূর মৃত্যু নিয়ে দু’পক্ষই ভিন্ন কথা বলছেন। যা রহস্য সৃষ্টি করছে। ঘটনার পর থেকে তার স্বামী হাবিবুর রহমান আত্মগোপন করেছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন