শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

৫ দিনে কোনো আসামি গ্রেফতার হয়নি : দেশত্যাগের শঙ্কা

বিশ্বনাথে ছাত্রলীগ কর্মী খুনের মামলা

বিশ্বনাথ (সিলেট) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২০ এপ্রিল, ২০২২, ১২:০২ এএম

সিলেটের বিশ্বনাথে ছাত্রলীগ কর্মী আব্দুল বাছিত খুনের ঘটনায় ৫ জনকে আসামি করে মামলা দায়ের করা হয়েছে। তবে, খুন হওয়ার ৫দিন অতিবাহিত হলেও এখনও কোনো আসামিকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। পরিবারের দাবি আসামিরা দেশ ছেড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করছে। নিহত ওই ছাত্রলীগ কর্মী আব্দুল বাছিত (২৫) উপজেলার টেংরা (টিলাপাড়া) গ্রামের আপ্তাব আলীর ছেলে।
গত শুক্রবার দিনগত রাতে নিজ বাড়ির রাস্তায় চাচাতো ভাই সুমন মিয়া (২৭) এর ছুরিকাঘাতে খুন হয় আব্দুল বাছিত। এ ঘটনায় গত ১৭ এপ্রিল নিহত আব্দুল বাছিতের বড় ভাই শাহীন মিয়া (৪৩) বাদি হয়ে ৫ জনকে আসামি করে থানায় মামলা করেন। মামলায় আরও একজনকে অজ্ঞাতনামা রাখা হয়েছে। মামলায় আসামি করা হয়েছে চাচাতো ভাই মৃত নামর মিয়ার মিয়ার ছেলে সুমন মিয়া (২৭), তোরণ মিয়ার ছেলে ফারুক মিয়া (২৫), তছলিম মিয়ার ছেলে সামাদ মিয়া (২৬), কাইয়ুম মিয়া (৩৮) ও মৃত আব্দুল ছত্তার’র ছেলে আহাদ মিয়া (৫০)।
পুলিশ প্রশাসনের সার্বিক সহযোগীতা চেয়ে মামলার বাদি শাহীন মিয়া বলেন, তার ভাই খুনের ৫দিন অতিবাহিত হলেও কোনো আসামি গ্রেফতার করতে পারেনি পুলিশ। তিনি লোকমুখে শোনতে পারছেন প্রধান আসামি সুমন মিয়া দেশ ছেড়ে পালিয়ে যেতে পারে। তাই আসামিকে দ্রুত গ্রেফতার করে বিচারের আওতায় আনার জন্য পুলিশ প্রশাসনের কাছে জোর দাবি করেন।
থানার ওসি গাজী আতাউর রহমান বলেন, আসামিদের গ্রেফতারের জন্য সর্বোচ্চ চেষ্টা করা হচ্ছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন