শনিবার, ১৮ মে ২০২৪, ০৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কুলাউড়ায় টিসিবির তেল ও চোরাই সিএনজি উদ্ধার,গ্রেফতার- ৪

কুলাউড়া (মৌলভীবাজার) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ এপ্রিল, ২০২২, ৪:৩৫ পিএম

ভারতে পাচারকালে ২১ বোতল টিসিবির তেল জব্দ করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। এছাড়াও কুলাউড়া থানা পুলিশ চোরাইকৃত একটি অটোরিকশা (সিএনজি) গাড়ি উদ্ধার করেছে।

কুলাউড়া উপজেলার শরিফপুর ইউনিয়নের আমতলী সীমান্ত থেকে ২২ এপ্রিল (শুক্রবার) রাতে তেলগুলো উদ্ধার করে বিজিবি এবং কাদিপুর ইউনিয়নের মনসুর এলাকার লকুছ মিয়ার কলোনীর ভিতর হতে সংঘবদ্ধ গাড়ী চোর চক্রের ৪ সদস্যসহ গাড়ি আটক করে পুলিশ ।
শ্রীমঙ্গল বিজিবি-৪৬ ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মিজানুর রহমান শিকদার জানান, গোপন তথ্যের ভিত্তিতে বিশেষ অভিযান পরিচালনাকালে ভারতে পাচারের সময় সীমান্তবর্তী আমতলীর পূর্বভাগ এলাকায় ২১ বোতল টিসিবির তেলের বস্তা রেখে চোরাকারবারিরা পালিয়ে যায়। পরে সেগুলো উদ্ধার করে চাতলাপুর কাস্টমসে জমা দেয়া হয়েছে।
এদিকে কুলাউড়া থানার অফিসার ইনচার্জ জনাব বিনয় ভূষন রায় ও পুলিশ পরিদর্শক(তদন্ত) জনাব মোঃ আমিনুল ইসলাম এর নেতৃত্বে গত ২২ এপ্রিল রাতে গোপন সংবাদের ভিত্তিতে সঙ্গীয় ফোর্সসহ অভিযান পরিচালনা করে কাদিপুর ইউনিয়নের মনসুর এলাকার লকুছ মিয়ার কলোনীর ভিতর হতে সংঘবদ্ধ গাড়ী চোর চক্রের ৪ সদস্যকে একটি নাম্বার বিহীন পুরাতন সিএনজি অটোরিক্সাসহ আটক করা হয়েছে। এ ঘটনায় কুলাউড়া থানায় একটি মামলা নং-১৬(০৪)২০২২ দায়ের করা হয়েছে। আটককৃতরা হলেন গোলাপগঞ্জ উপজেলার মৃত ওয়ারিছ আলী ছেলে শিবলু মিয়া (৩৫), কুলাউড়ার কাদিপুর ইউনিয়নের গফুর মিয়ার ছেলে মাকিম মিয়া, পৌর শহরের জয়পাশা এলাকার শেখ রজমুলের ছেলে শেখ সাজেদ আহমদ (২৮) ও জুড়ি উপজেলার বাছিরপুর এলাকার নুরুল ইসলামের ছেলে রুমন মিয়া (২৩)।
কুলাউড়া থানার ওসি বিনয় ভূষন রায় জানান, আসামিরা সিএনজি গাড়ীটি সিলেটের জালালাবাদ থানা এলাকা হতে চুরি করে কুলাউড়ায় নিয়ে আসে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন