সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

স্ত্রীর মামলায় স্বামী শ্রীঘরে

লালপুর (নাটোর) উপজেলা সংবাদদাতা: | প্রকাশের সময় : ২৫ এপ্রিল, ২০২২, ১২:০২ এএম

অত্যাচার নির্যাতন, বিনা অনুমতিতে দ্বিতীয় বিয়ে ও স্ত্রীকে শারিরিক নির্যাতনসহ যৌতুক দাবি করার অভিযোগে স্ত্রীর করা মামলায় বর্তমানে জেল হাজতে রয়েছেন স্বামী ওয়ালীউল্লাহ। স্বামী জেল হাজতে থাকলেও তার আত্মীয় স্বজনরা মামলা তুলে নিতে নানাভাবে হুমকি দিচ্ছে বলে অভিযোগ করেছেন স্ত্রী সুমিতা সুলতানা। ফলে দুই সন্তান নিয়ে নিরাপত্তা হীনতায় ভুগছেন সুমিতা সুলতানা। ওয়ালীউল্লাহ নাটোরের লালপুর উপজেলার উপজেলার মাঝগ্রামের মহাসিন আলীর ছেলে ও রাকসা উচ্চ বিদ্যালয়ের শিক্ষক।
দুপুরে উপজেলার টিটিয়া গ্রামে নিজ বাড়িতে সংবাদ সম্মেলনে স্ত্রী সুমিতা সুলতানার লিখিত বক্তব্যে বলেন, ১৪/১৫ বছর আগে সম্পর্ক করে ওয়ালীউল্লাহ এর সাথে তার বিয়ে হয়। বিয়ের পর ঘর জামাই থেকে পড়াশুনা শেষ করে ওয়ালীউল্লাহ রাকসা উচ্চ বিদ্যালয়ে শিক্ষকতার চাকরি নেন। সুমিতাও চাকরি পান স্বাস্থ্যকর্মি পদে। পরে ওয়ালী উল্লাহ ঈশ্বরদী উপজেলার দাদাপুর গ্রামের এক মেয়ের সাথে অবৈধসম্পর্ক গড়ে তোলে এবং গত ৩ ফেব্রুয়ারি তাকে বিয়ে করে। এর প্রতিবাদ করলে সুমিতার উপর অমানুষিক নির্যাতন শুরু করে এবং ১৬ লাখ টাকা যৌতুক দাবি করে। গত ১ এপ্রিল তাকে মারধর করে আহত করলে লালপুর হাসপাতালে ভর্তি করা হয়।
এদিকে সুমিতার নামে ব্যাংক ঋণের কারণে প্রতি সুমিতার মাসের বেতনের টাকা ব্যাংক কর্তন করে নেয়ায় মানবেতর জীবন যাপন করছে তার পরিবার। এ নিয়ে স্থানীয়ভাবে শালিস বৈঠকও হয়েছে। এ ঘটনায় লালপুর থানায় মামলা হলে ১৫ এপ্রিল ওয়ালীউল্লাহকে পুলিশ আটক করে জেল হাজতে পাঠায়। এরপর থেকে ওয়ালীউল্লাহর আত্মীয় স্বজনরা মামলা তুলে নেয়ার জন্য নানাভাবে হুমকি দিচ্ছে তাকে। ফলে তিনি দুই সন্তান নিয়ে নিরাপত্তা হীনতায় ভুগছেন।
এ ব্যাপরে লালপুর থানার ওসি মনোয়ারুজ্জামান বলেন, এ বিষয়ে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন