বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

নানার বাড়িতে ঈদ করা হলো না

উলিপুর (কুড়িগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ এপ্রিল, ২০২২, ১২:০২ এএম

কুড়িগ্রামের উলিপুরে পানিতে ডুবে সাদিয়া আক্তার (২) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। শিশুটি ঈদ উদযাপন করার জন্য মায়ের সাথে চট্টগ্রাম থেকে মৃত্যুর মাত্র ২ ঘণ্টা আগে উলিপুরে নানার বাড়িতে আসে। ঘটনাটি ঘটে গত বৃহস্পতিবার পুরিরপটল এলাকায়।

নিহত শিশুর মামা আশরাফুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বোন ও ভাগনি সাদিয়া চট্টগ্রাম থেকে বৃহস্পতিবার দুপুর ২টার দিকে উলিপুর উপজেলার তবকপুর ইউনিয়নের পুরিরপটল এলাকায় পিতার বাড়িতে ঈদ উদযাপন করার জন্য আসেন। এরপর সবাই মিলে ঘরে কাজে ব্যস্ত ছিলেন। এ সময় ভাগনি সাদিয়া উঠানে খেলা করছিল। কিছু সময় পর বিকালে সাদিয়ার খোঁজ করতে গিয়ে তারা দেখতে পায় বাড়ির ভেতরে থাকা পানির গর্তে সাদিয়া ভেসে রয়েছে। এরপর স্বজনরা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষণা করেন। নিহত সাদিয়া চট্টগ্রামের ক্যাপটেন বাজার দুই নম্বর কলোনির বাসিন্দা হাসান আলীর মেয়ে বলে জানা গেছে। এ ঘটনায় পরিবারসহ প্রতিবেশিদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে দায়িত্বরত চিকিৎসক ডা. মৌনি সেনগুপ্তা জানান, শিশুটিকে হাসাপাতালে নিয়ে আসার পূর্বেই তার মৃত্যু হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন