বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে ১ সন্তানের জননী

মির্জাগঞ্জ (পটুয়াখালী)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ মে, ২০২২, ১২:০১ এএম

৭ মাসের সম্পর্কে ভাটা পড়ায় পটুয়াখালীর মির্জাগঞ্জে বিয়ের দাবিতে ১ সন্তানের জননী প্রেমিকের বাড়িতে ৫ দিন যাবৎ অনশন করছেন। প্রেমিক মো. রায়হান (২৫) সুবিদখালী বাজারের সার ও কীটনাশক বিক্রেতা উপজেলার আমড়াগাছিয়া ইউনিয়নের ছৈলাবুনিয়া গ্রামের মতি মৃধার ছেলে। প্রেমিকা সীমা আক্তার (২০) উপজেলার মির্জাগঞ্জ ইউনিয়নের মানসুরাবাদ গ্রামের জব্বার জোমাদ্দারের মেয়ে।

প্রেমিকা সীমা আক্তার সোমবার থেকে বিয়ের দাবিতে সুবিদখালী বাজারের আলী বাংলা চাইনিজ সংলগ্ন রায়হানের বাসায় অনশনে বসেছেন।

শুক্রবার (৬ মে) সকালে সীমা আক্তার জানান, সাড়ে চার বছর আগে দক্ষিন কলাগাছিয়া গ্রামের মধু চাপরাসীর ছেলে শহীদুল্লাহর সাথে বিয়ে হয় এবং তিন বছরের একটি পুত্র সন্তান রয়েছে। দাম্পত্যের কলহের কারণে আত্মহত্যা করার উদ্যোগ নিয়ে সুবিদখালী বাজারের রায়হানের কীটনাশকের দোকান থেকে বিষ ক্রয় করে পান করতে গেলে রায়হান বাঁধা দিলে তাদের মধ্যে সহমর্মিতা ও সহানুভূতির সৃষ্টি হয় এবং ধীরে ধীরে এটি প্রেমের সম্পর্কের পরিণতি হয়।

প্রেমিকা জানান, ‘প্রেমের সম্পর্ক চলা কালে বিয়ের প্রলোভন দেখিয়ে বহুবার শারীরিক সম্পর্কে জড়ান। রায়হান কৌশলে আগের স্বামীকে তালাকও দেওয়ান। এখন বিয়ের কথা বললে অস্বীকার করলে আমি বিয়ের দাবিতে রায়হানের বাড়িতে ৫ দিন ধরে অবস্থান করছি। আমি আসার পরে রায়হান পালিয়ে যায়।’
এ বিষয় মির্জাগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ার হোসেন তালুকদার বলেন, এখন পর্যন্ত কোন অভিযোগ পাওয়া যায়নি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন