শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

ব্রাহ্মণবাড়িয়ায় টিকটক নিয়ে সংঘর্ষ ৩৫ তরুণ-তরুণীকে মুচলেকায় ছাড়

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৮ মে, ২০২২, ১২:০২ এএম

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে মডেল মসজিদ কমপ্লেক্সে টিকটক করা নিয়ে দু’ পক্ষের সংঘর্ষের ঘটনায় ৩৫ জন তরুণ-তরুণীকে আটকের পর মুচলেকায় ছেড়ে দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।
শুক্রবার বিকেলে উপজেলার সহকারী কমিশনার (ভূমি) মোশাররফ হোসেন ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। ভ্রাম্যমাণ আদালত সূত্র জানায়, মুসল্লিদের অভিযোগ ছিল মডেল মসজিদ এলাকায় কিছু বখাটে টিকটিক করার নামে অশ্লীল আচরণ করছিল। অভিযোগ পেয়ে বিকেলে নবীনগর উপজেলার ইব্রাহিমপুর ইউনিয়নে অবস্থিত মডেল মসজিদ এলাকায় অভিযান পরিচালনা করে উপজেলা প্রশাসন।
এ সময় মসজিদ প্রাঙ্গণ থেকে ৩৫ জন তরুণ-তরুণীকে আটক করা হয়। এদের মধ্যে আটজন তরুণী ছিলেন। তারা মসজিদ কমপ্লেক্সের ওপরে অশ্লীল অঙ্গভঙ্গি করছিলেন এবং টিকটক ভিডিও ধারণ করছিলেন। এছাড়াও টিকটক করা নিয়ে দু’পক্ষের ছেলেদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া ও সংঘর্ষ হয়। এতে বেশ কয়েকজন আহত হয়েছে। অভিযানের সময় আটককৃতরা নিজেদের অপরাধ স্বীকার করেন এবং কখনো এ ধরনের আচরণ করবেন না মর্মে অঙ্গীকার করেন। পরে স্থানীয় মুরব্বি ও পরিবারের সদস্যদের জিম্মায় মুচলেকা নিয়ে তাদের ছেড়ে দেওয়া হয়।
সহকারী কমিশনার (ভূমি) মোশাররফ হোসেন বলেন, মসজিদ পবিত্র জায়গা। টিকটকের নামে এ জায়গার পবিত্রতা নষ্ট করছিলেন কিছু তরুণ-তরুণী। প্রাথমিকভাবে তাদের সতর্ক করে দেওয়া হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন